শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উন্নয়নের কারনে কচুয়াবাসী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে শত বছর মনে রাখবে ………….. শিল্পপতি মোঃ ইসমাইল মিয়া

অধিকার ডেক্স / ৪০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৪ আগস্ট, ২০১৯, ১০:০৭ পূর্বাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ার কৃতি সন্তান, কাতার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, কাতার চেম্বার অব কমার্সের সভাপতি ও তরুন বিশিষ্ট শিল্পপতি মোঃ ইসমাইল মিয়া বলেন, অবহেলিত কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
তিনি সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রনালয়ের দায়িত্ব পালন কালে দেশের পার্বত্য শান্তি চুক্তিসহ দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। বিশেষ করে অবহেলিত কচুয়ার মানুষের ভাগ্য উন্নয়নের গ্যাস, বিদ্যুৎ, রাস্তাঘাট, শতশত ব্রিজ, কালভাট নির্মাণ করে গ্রামকে শহরের রূপান্তর করেছেন।
তিনি আরও বলেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি জন্ম না হলে কচুয়ার এত উন্নয়ন সাধিত হতো না। তাই কচুয়া বাসী তাঁর উন্নয়নের এই অবদানের কথা শত বছরেও মনে রাখবেন বলে আমি মনে করি। তিনি নিজের জন্য নয় সর্বদা দেশ ও জনগনের কল্যানে নিয়োজিত থেকে নিজেকে বিলিয়ে দিয়েছেন মানুষের মাঝে ।
তাই আসুন সবাই মিলে মিশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নে তাঁর হাতকে শক্তিশালী করে একটি আদর্শ মডেল কচুয়া উপজেলা গঠনের রূপান্তর করি। অতি সম্প্রতি এই প্রতিনিধির সাথে মুঠোফোনে আলাপ কালে শিল্পপতি মো: ইসমাইল মিয়া এসব কথা বলেন। এসময় তিনি আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে সর্বস্তরের কচুয়াবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!