শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের আইনজীবী ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা হাসান আলী রেজা হত্যা মামলার আসামী পিতা পুত্র জেল হাজতে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৪:৪৮ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জজ কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ হাসান আলী রেজা হত্যা মামলার দুই আসামী রিমান্ড শেষে পিতা ও পুত্রকে আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) টাঙ্গাইল অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর (প্রশাসন) তানভীর আহমেদ জানান, এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আসামী তপন কুমার সরকার ও তার পুত্র তন্ময় কুমারকে গত সোমবার (১৫ জুলাই) তিন দিনের রিমান্ড দেয় আদালত। বৃহস্পতিবার (১৮ জুলাই) রিমান্ড শেষে তাদেরকে টাঙ্গাইলের অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, রিমান্ডে আসামীদের নিকট থেকে মামলার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।
উল্লেখ্য, হাসান আলী রেজা গত (৮ জুলাই) সন্ধ্যার পর টাঙ্গাইল শহরের সাবালিয়া পাঞ্জাপাড়াস্থ নিজ বাসা থেকে চা খেতে বাইরে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর গত (১৩ জুলাই) দুপুরে লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিখোঁজ হওয়ার পর টাঙ্গাইল সদর থানায় মিয়া মোহাম্মদ হাসান আলীর রেজার ছেলে রাশেদুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!