শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

বিশেষ প্রতিনিধি / ৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ৮:৫৮ পূর্বাহ্ণ

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার ঠাকুর বাজারে ১৪ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ২৩ এপ্রিল(আজ) মঙ্গলবার ভোর রাতে একটি চা দোকানের লাকড়ীর চুলা থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থাণীয়রা জানায়। শাহরাস্তি ফায়ার সার্ভিস দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণে আসার পূর্বেই ১৪ টি ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল সহ কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থাণীয় কাউন্সিলরের সাথে কথা বলে জানা গেছে, ঠাকুর বাজারের বিসমিল্লাহ সূতা ঘর ,অনিল টি ষ্টল , টিপটপ লন্ড্রী, বিসমিল্লাহ আলু আড়ত, পরেশ ষ্টোর, আক্তার ষ্টোর
সহ ১৪ ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।

ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান বলেন, রাস্তা সরু থাকায় ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে আসা সম্ভব হয়নি। ফায়ার সার্ভিস কর্তৃপক্ষের প্রচেষ্টায় পুরো বাজার রক্ষা করা সম্ভব হয়েছে।

শাহরাস্তি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে জানান, একটা লাকড়ীর চুলা থেকে আগুনের সূত্রপাত। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে কয়েক কোটি টাকা ধারণা করা হলেও এখনও সম্পূর্ণ নিশ্চিত করা সম্ভব হয়নি।

ভুক্তভোগীরা জানান, প্রতিটি দোকাণীর বিভিন্ন এনজিও থেকে ঋণ নেয়া আছে। এমনকি ব্যাংক থেকেও কয়েকজনের ঋণ করা রয়েছে। বর্তমানে ঋণ পরিশোধ দূরের কথা পরিবারের বরণ-পোষণ নিয়েই শঙ্কায় রয়েছেন ক্ষতিগ্রস্তরা। মাননীয় সাংসদের সহযোগিতা চেয়েছেন তারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!