শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৭:২৭ অপরাহ্ণ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক পেয়েছেন সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

বৃহস্পতিবার (২ মে ) সকাল ১০ টায় চাঁদপুর জেলা প্রশাসকর সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সার্বিক ও জেলা রিটার্নিং কর্মকর্তা বশির আহমেদ সকল প্রার্থী, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে ঘোড়া প্রতীক ঘোষণা করেন।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখওয়াত জামিল সৈকত, সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্লাহ উপস্থিত ছিলেন।

প্রতীক পাওয়ার পর সাংবাদিকদের এক সাক্ষাৎকারে অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, প্রতীক পেয়ে আমি সন্তুষ্ট। আমি বিগত দিন থেকে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও আপনাদের সেবা করার লক্ষ্যে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। আমি চাঁদপুর সদরের উপজেলাবাসীর জন্য ভালো কিছু করতে চাই। সরকারের উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে এই উন্নয়নে চাঁদপুরকে সম্পৃক্ত করতে স্বচ্ছ মানুষ জনপ্রতিনিধি হিসেবে প্রয়োজন।আপনারা আমার পাশে থাকবেন, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশাহ্আল্লাহ্।

প্রতীক ঘোষণার পরপরই তার কর্মী-সমর্থকদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। প্রতীক পেয়ে তিনি জেলা প্রশাসকের কার্যালয় থেকে ৫ সহস্রাধিক কর্মী ও সমর্থকদের নিয়ে একটি বিশাল মিছিল নিয়ে শহরের বিভিন্ন স্থান পদক্ষিণ করেন।

ছবির ক্যাপশন: চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমনকে ঘোড়া প্রতীক তুলে দেন জেলা প্রশাসক সার্বিক ও জেলা রিটার্নিং কর্মকর্তা বশির আহমেদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!