মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গুলিয়াখালী বিচ কে সবার সহযোগীতায় একটি আদর্শ বিচ হিসেবে গড়ে তুলা হবে-কে এম রফিকুল ইসলাম

আবদুল মামুন,সীতাকুণ্ড / ৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৪:২০ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে অবস্থিত গুলিয়াখালী বিচ কে সবার সহযোগীতায় একটি আদর্শ বিচ হিসাবে গড়ে তুলা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম।
শনিবার (২০ এপ্রিল) উপজেলার ৪নং মুরাদপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের (১,২ ও ৩) মহিলা সদস্য ও প্যানেল চেয়ারম্যান লুৎফুর নূর সিদ্দীকা মনির আয়োজনে ও দিদারুল আলম মৎস্য প্রজেক্টের সৌজন্যে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। এসময় তিনি আরো বলেন, মুরাদপুর ইউনিয়নে একটি গুলিয়াখালী সী বিচ রয়েছে, মাঝে মাঝে আমরা এখানে ঘুরতে আসি। এটি কে বাংলাদেশের একটি আর্দশ ও সুন্দর পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তুলতে আমরা সবাই একসাথে কাজ করবো। প্রাকৃতিক পরিবেশে ঈদ পূর্ণমিলনীর মতো এমন অনুষ্ঠান আয়োজন করার জন্য দিদার মৎস্য প্রজেক্ট কে ধন্যবাদ জানা তিনি।
এসময় আরো উপস্থিত ছিলেন, ৪নং মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বাহার, চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের এও মোঃ ইউনূস, উপজেলা মৎস্য কর্মকর্তা কামাল উদ্দীন, সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন, এ্যাডভোকেট নেহার রঞ্জণ, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক জামশেদ উদ্দীন, মুরাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম, সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও বিভিন্ন পেশাজীবি নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে অতিথিরা মধ্যাহ্নভোজ শেষ করে দিদারুল আলম মৎস্য প্রজেক্ট পরিদর্শন করেন। বাংলাদেশের মৎস্য উৎপাদনে সয়ংসম্পূর্ণ লক্ষ বাস্তবায়ন করতে এই ধরনের মৎস্য প্রজেক্টের অবদান ও পরিবেশের ভারসাম্য বজায় রাখতেও সহায়ক বলে জানান তারা। এসময় প্রজেক্টকে কথিত ভূমিদস্যু ও দখলদারের হাত থেকে রক্ষা করতে সর্বোচ্চ সহয়োগীতার কথা বলেন অতিথিরা। মাছ উৎপাদনসহ বিভিন্ন ফল-ফলাদি আবাদে বাঁধাগ্রস্ত না হয় এই ব্যাপারে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান উপস্থিত সকলে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!