রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিবেন পলি

বিনোদন প্রতিবেদক / ১০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৯:৩৮ অপরাহ্ণ

আবারও নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন চিত্রনায়িকা পলি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে মাহমুদ কলি-নিপুণ আক্তার প্যানেল থেকে নির্বাচনে লড়বেন তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

এ প্রসঙ্গে তিনি বলেন, দীর্ঘদিন ধরেই এই ইন্ডাস্ট্রিতে আছি। অনেকগুলো সিনেমা করেছি। সিনিয়র শিল্পী হিসেবে দারুণ অভিজ্ঞতা আছে। তাছাড়া ফিল্ম ক্লাব নির্বাচনে দ্বিতীয়বারের মতো দায়িত্ব পালন করছি। বিগত অভিজ্ঞতা এ নির্বাচনে কাজে লাগানো যাবে।

গত নির্বাচন থেকে বেশ চর্চায় শিল্পী সমিতি। এই অস্থির সময়ে নির্বাচনে আসার সিদ্ধান্ত কতটুকু যুক্তিসঙ্গত মনে হয়? উত্তরে পলি বলেন, যে কোনো নির্বাচনে তর্ক-বিতর্ক থাকবেই। আলোচনা না হলে জমে না। এগুলো নিয়েই এগিয়ে যেতে হবে। আশা রাখছি, এবার সুস্থ ও নিরপেক্ষ একটি নির্বাচন হবে। যেহেতু আমি সদস্য পদে নির্বাচন করছি জয়ী হলে নির্বাচিত কমিটির সঙ্গে সদস্যদের স্বার্থ রক্ষায় কাজ করব।

এর আগে পলি দ্বিতীয়বারের মতো চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে অংশ নিয়ে ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, খুলনার মেয়ে পলি ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষেক ঘটে। এর পর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!