বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ১০:১০ অপরাহ্ণ

 

ফরিদপুর ‌ পৌর আওয়ামী লীগের উদ্যোগে ‌ ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ শনিবার বিকেল চারটায় ‌ ফরিদপুর শহরের ‌ রঘুনন্দনপুর বুনিয়াদি স্কুল মাঠ প্রঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর ‌ কাউন্সিলার নুরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবুর সঞ্চালনায় ‌ অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করে এর উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ‌ প্রধান অতিথি ছিলেন
ফরিদপুর জেলা আওয়ামী লীগের
সভাপতি শামীম হক , বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস কোতোয়ালি থানা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ‌ বীর মুক্তিযোদ্ধা ‌ সাইফুল ইসলাম নিলু,‌ ফরিদপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর কুদ্দুসুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি ‌ মাহমুদা বেগম , পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শাহিদ উদ্দিন আহমেদ, যুগ্ন আহবায়ক নুরুল আমিন বাপ্পি,
জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আক্কাস হোসেন ফরিদপুর জেলা‌ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ‌ ফাহিম আহমেদ ।
অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে
জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক
গত সাত জানুয়ারি ‌ অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ‌ ফরিদপুর সদর ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ‌পরাজয় প্রসঙ্গে ‌ বলেন,
আমাকে জাতীয় সংসদ নির্বাচন থেকে দূরে রাখার জন্য দৈত্য ‌ নাগরিকত্বের অভিযোগ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে ‌। আমার বিরুদ্ধে ‌ অপপ্রচার রটনো হয়েছে। আমাকে আদালত পাড়ায় ব্যস্ত রাখা হয়েছে। তাছাড়া ‌ আমাদের নেতাকর্মীদের ‌ নানা ভাবে হয়রানি করা হয়েছে। আমার ভোটারদের বিভ্রান্ত করা হয়েছে ‌।
তিনি বলেন এর বিচার আমি জনগণের উপর ছেড়ে দিলাম। তিনি বলেন
বিগত নির্বাচনে ফরিদপুর ৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীকে হারানো হয়েছে । জননেত্রী শেখ হাসিনা প্রার্থীকে ‌ পরাজিত করানো হয়েছে ‌ ‌।
সভায় বক্তারা বলেন ‌ আগামী রমজানের পরে পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে।
এখান থেকে নতুন নেতৃত্বে বেরিয়ে আসবে ‌। যারা জনগণের সেবায় কাজ করবে। সংগঠনকে শক্তিশালী করবে এবং ‌ সবসময় জনগণের সাথে মিশে থাকবে। সম্মেলনে ৯ নং ওয়ার্ডের সভাপতি পদে হযরত আলী পাট্টাদার এবং সাধারণ সম্পাদক পদে ‌ মেহেদী হাসান বাবুকে সর্বসম্মতি ক্রমে উক্ত ওয়ার্ডের ‌ সভাপতি সাধারণ সম্পাদক ‌ নির্বাচিত করা হয়।

 

 

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!