রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফিলিস্তিনিকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের পদয়াত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর প্রতিনিধি / ৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৩:২১ অপরাহ্ণ

 

বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার আয়োজন নিরীহ ফিলিস্তিনিদের উপর মানবতাবিরোধী অপরাধ পরিচালনার বিরুদ্ধে এবং ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে পতাকা উত্তোলনের দাবিতে পদযাত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (৬মে) সোমবার বেলা ১১ টায় শহরের বায়তুল আমান সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স শাখা ক্যাম্পাস প্রঙ্গনে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে ফরিদপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি পদয়াত্রা বের করা হয় পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি ‌ তানজিমুল রশীদ চৌধুরী রিয়ানের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ,সহ সভাপতি আশিক মোরতাজা হাসান জয়,সহ সভাপতি ইমামুল মিয়া আজম,শহর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ শান্ত,সদর থানা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রানা,জেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক আফ্রিদুজ্জামান সয়েম,সহ- সভাপতি রাকিবুল ইসলাম রাব্বি, শফিউল আশরাফী,রাইসুল ইসলাম বাপ্পি,জাহিদুল ইসলাম মীম,দপ্তর সম্পাদক শাশ্বত চক্রবর্তী অর্ঘ্য,সমাজসেবা সম্পাদক সাইফুল ইসলাম সাব্বির, উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আজিজুল হক আনিম,উপ দপ্তর সম্পাদক কাউসার আহমেদ আবিদ, ইয়াছিন কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া ইসলাম রানা,অর্থ সম্পাদক মিরাজুল ইসলাম ইফাত, উপ দপ্তর সম্পাদক নাইম হোসেন ,উপ কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান,সহ সংগঠনের অন্যান্য নেত্রীবৃন্দ।

উক্ত সমাবেশে বক্তারা বলেন যে, দখলদার ইসরাইলি বাহিনী নিরীহ ফিলিস্তিনিদের উপর অমানবিক নির্যাতন চালাচ্ছে। বাংলাদেশ ও ফিলিস্তিনির মধ্যে বন্ধুত্বপূর্ন সম্পর্ক বিদ্যমান রয়েছে। বাংলাদেশ স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্রের ক্রমাগত ও জোরালো সমর্থক এবং ইসরাইলের দখলদারিত্বের বিরোধী। বাংলাদেশ ১৯৬৭ সালে নির্ধারিত সীমানা অনুযায়ী জেরুজালেমকে ফিলিস্তিনির রাজধানী হিসেবে সমর্থন করে। বাংলাদেশ সরকার ফিলিস্তিনি ছাত্রদের বাংলাদেশে মেডিকেলে কলেজগুলোতে শিক্ষা গ্রহণের সুযোগ করে দিয়েছে।বর্তমান সময়ে নিরীহ ফিলিস্তিনিদের উপর মানবতা বিরোধী অপরাধ পরিচালনার বিরুদ্ধে বিশ্বব্যাপী ছাত্র সমাজ ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের ডাক দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ তার সাথে সংহতি প্রকাশ করেছে।

 

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!