রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে- ২০২৪ উদযাপন

এস এম মাসুদ রানা (দিনাজপুর) প্রতিনিধি / ১০৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৯:৪৬ অপরাহ্ণ

 

শনিবার (৯ই মার্চ) সকাল ১১ ঘটিকায় আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে দিনাজপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪ পালিত হয়েছে । কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানান দিনাজপুর জেলার পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, পিপিএম (বার)। দিনাজপুর জেলার র্যাব,সিআইডি, পিবিআই সহ সকল ইউনিট কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মৃতির উদ্দেশ্যে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ১ মিনিট নীরবতা পালনসহ তাদের আত্নার মাগফেরাত কামনা করা হয়।

এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, নিহত পুলিশ সদস্যদের স্বজনরা উপস্থিত ছিলেন। পরে পুলিশ লাইন্স হলরুমে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের (পিপিএম) সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলার ৩৫ জন জীবন উৎসর্গকারী পুলিশ পরিবারের সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ হতে উপহার প্রদান করা হয় এবং মতবিনিময় সভা শেষে সকলেই প্রীতিভোজে অংশগ্রহণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!