রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গড়েয়া ইসলামি একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

অধিকার ডেক্স / ১১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৭:৩৬ অপরাহ্ণ

গড়েয়া ইসলামি একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

মাজেদুর,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান গড়েয়া ইসলামি একাডেমি এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

৯ মার্চ শনিবার সকাল থেকে গড়েয়া ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গনে বিদ্যালয়ের শিক্ষার্থীদের, বিস্কুট দৌড়, হাতি উড়ে না পাখি উড়ে, অংক দৌড়, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়,অভিভাবক মা দের স্বপ্নের দেশ আমেরিকা খেলা ও অভিভাবকদের বম্বিংদা সিটি খেলা বিভিন্ন ধরনের ক্রিড়া প্রতিযোগিতার মাধ্যমে প্রথম অধিবেশন শেষ হয়।

দুপুর ২টার পর থেকে শুরু হয় ২য় অধিবেশন
এ সময় গড়েয়া ইসলামি একাডেমির কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সমাজ সেবক মো, নুরুল হুদা, একাডেমির অধ্যক্ষ মো, ইব্রাহিম খলিল, দ্বিতীয় অধিবেশনে বিভিন্ন খেলা প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব ইলিয়াছ হোসেন, আলহাজ্ব আবদুর রশিদ খাঁন (মাষ্টার) সমাজ সেবক আবদুল মজিদ, গড়েয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মো, মনজুরুল ইসলাম আপেল, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সহ,বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবক গণ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!