বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিএনপি একটা জনবিচ্ছিন্ন পার্টি কুড়িগ্রামে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ৯:১৪ অপরাহ্ণ

 

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপি একটা জনবিচ্ছিন্ন পার্টি হয়ে গিয়েছে। তাদের ধ্বংসলীলা গুলো দেখেছেন। তারা শুরু থেকেই একটা স্বরযন্ত্রের মাধ্যমে এদেশে এসেছিল। রক্তের গঙ্গা বহিয়ে তাদের দলের উৎপত্তি। তারা জনগণের কথা চিন্তা করে না, তারা দেশের ক্ষমতায় বসতে চায়। ২০০৮ এর নির্বাচনে তারা মাত্র ৩০টি সিট পেয়েছিল। ২০১৪ তে তারা ইলেকশন না করে ধ্বংসলীলা শুরু করলো, মানুষ পুড়িয়ে মারা শুরু করলো। এবার আমরা দেখলাম সেই একই কায়দায় তারা রক্তের হলিখেলা শুরু করলো। ২৮ আগষ্ট তারা ধ্বংসলীলা চালিয়েছিল। তাদের নেতা ইংল্যান্ড থেকে দিক নির্দেশনা দেয়, কিন্তু তাদের নেতাকর্মীদের কি হবে সেটা চিন্তা করে না। তাদের ভুল যদি উপলদ্ধিতে না আসে তাহলে তাদের অস্থিত থাকবে বলে মনে হয় না।
গত নির্বাচন নিয়ে বিদেশীদের ভুমিকার বিষয়ে তিনি বলেন, অনেক দেশই তো অনেক কথা বলে, অনেক দেশে, গণতন্ত্রের চর্চা কিভাবে হয় তা সবার জানা। কোন কোন উন্নত দেশে ২০ থেকে ২৫ পর্সেন্ট ভোট কাস্ট হয়। আমাদের এখানে ৪২ পার্সেন্ট ভোট কাস্ট হয়েছে। এরপও যদি কেউ বলেন নির্বাচন সুষ্ঠ হয়নি তাহলে তো আমাদের কিছু বলার থাকে না। এদেশে সুষ্ঠ গণতান্ত্রিক ধারা বজায় রাখার জন্য প্রধানমন্ত্রী চিন্তা করছেন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার চিন্তা করছেন। কাজেই কোন দেশ কি বললো আমার মুখ্য বিষয় না।
মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী সমাবেশে যোগ দেয়ার আগে সংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি আরো বলেন মাদকের ঢোপটেস্ট নিয়ে বিধিমালা তৈরি হচ্ছে।
এসময় কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য হামিদুল হক খন্দকার, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে ও কুড়িগ্রাম-৪ আসনের সংসদ বিল্পব হাসান পলাশ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব মো: আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, রংপুর রেন্জের ডিআইজি মো: আব্দুল বাতেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক মো: সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি মো: জাফর আলী ও সাধারণ সম্পাদ আমান উদ্দিন আহমেদ মন্জু সহ পুলিশের কর্মকর্তা ও দলীয় নেতাকমর্ীরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী লালমনিরহাটের উদ্দিশ্যে কুড়িগ্রাম ত্যাগ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!