বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দাকোপের বাজুয়া খুটাখালী আর্য্যসভা প্রঙ্গনে ৫৬ প্রহরব্যাপী মহানাম সংকির্তন ভগবত আলোচনার মধ্যে দিয়ে শুরু হয়েছে

খুলনা থেকে স্বপন কুমার রায়ের তথ্যচিত্রে / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৫:৩০ অপরাহ্ণ

বিশ্ব শান্তি ও জগতের সকল জীবের মঙ্গল কামনায়
৪৪ তম বর্ষীয় ৫৬ প্রহরব্যাপী শ্রীশ্রী মহানাম সংকির্তন ঐতিহ্যবাহী বাজুয়া খুটাখালী আর্য্যসভা প্রঙ্গনে বাংলা ১৮ ফাল্গুন ১৪৩০ ইংরাজী ২ মার্চ ২০২৪ শনিবার সন্ধ্যায় কৃষ্ণপক্ষের সপ্তমী তিথিতে মঙ্গল ঘট স্হাপন,শুভগন্ধ্যাধিবাস ও ভগবত আলোচনার মধ্যে দিয়ে শুরু হয়েছে।
পরের দিন ১৯ ফাল্গুন ইংরাজী ৩ মার্চ রবিবার প্রত্যুষ কাল থেকে অবিরাম মহা নাম সংকির্তন চলতে থাকবে এবং ২৬ ফাল্গুন রবিবার প্রত্যুষে মহানাম সমাপন ও নগর প্ররিক্রমা। এবারে ছয়টি কির্তন দল মহাসংকির্তন পরিবেশন করছেন। এই মহানাম সংকির্তনে ভক্তপ্রাণ মানুষের উপছে পড়া ভিড় লক্ষ করা যাবে। আমাদের খুলনা জেলাপতি স্বপন কুমার রায় জানান,এর আগে নবনির্মিত শর্বানী পুষ্প কানন, কমারেশ রায়ের অর্থয়ানে
,শুশিলা পুষ্প কানন বিচার পতির অর্থয়ানে,প্রাচীর নির্মান রনি বাড়িই এর অর্থায়ানে, তোরন, কাত্তিক চন্দ্র মন্ডল বল্টু অর্থয়ানে তোরন উদ্বোধন করেন খুলনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ননীগোপাল মন্ডল তোরন উদ্বোধন করেন।এসময় আর্য্য হরিসভার মহাপরিচালক সরোজিত কুমার রায় একটি তোরন উদ্বোধন করেন।
এই সময় উপস্হিত ছিলেন আর্য্য হরিসভার মহাপরিচালক সরোজিত কুমার রায় উপ মহাপরিচালক বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস রায়,, সাধারন সম্পাদক বিজন কুমার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ যুবরাজ,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কৈলাশগজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি রায় ,,কষাধক্ষ্য শ্যামল কুমার রায়, দেবপ্রসাদ গাইন, সনন্জয় মোড়ল, সুখেন্দ্র শেখর রায়, জিতেন বিশ্বাস, কালিপদ বিশ্বাস তন্ময় রায়, তপন রায়, সনজিত সরকার বাবু সহ কমিটির সকল সদস্য বৃন্দ।
মানষ অমৃতের সন্তান। কলিযুগে মানুষ রিপুর তাড়নায় তাঁর উৎস্য ও অস্তিত্বকে বিস্মৃত হয়ে উদভ্রান্তের মত মরিচিকার পিছনে ছুটে চলেছে।অর্থ,বিত্ত,স্বীয়স্বার্থ জড়িত নেতৃত্ব আর লোভের তুচ্ছ মোহে আবদ্ধ হয়ে সত্য ও সুন্দরের পথ খুঁজে পাচ্ছেনা। এই দুঃখময় অবস্হান থেকে মুক্তি পেতে প্রেমময় শ্রী চৈতন্য মহাপ্রভুর প্রবর্তিত পুণ্য পথ পানে যাত্রা করতে হবে।সেই যাত্রা পথের পাথেয় সংগ্রহের উদ্যোশে এবার ও বাজুয়া-খুটাখালী আর্য্যহরিসভার আয়োজনে ৫৬ প্রহরব্যাপী শ্রীশ্রী তারক ব্রহ্ম মহানাম কির্তন অনুষ্ঠিত হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!