রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জটিল রোগে আক্রান্ত অভিনেত্রী পড়শী রুমি

অধিকার ডেক্স / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:১৫ অপরাহ্ণ

 

মডেল ও অভিনেত্রী সিলেটের মেয়ে পড়শী রুমি খুব অসুস্থ। বর্তমানে তিনি সিলেটে অবস্থান করছেন৷ জটিল এক রোগে আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন৷ সম্প্রতি ভারতে চিকিৎসা করিয়ে এসেছেন তিনি৷ আজ সকাল থেকে হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পরেন৷ অভিনেত্রী নিজেই তার অসুস্থতার কথা প্রতিবেদককে জানান।
সকলের কাছে দোয়া চেয়ে এই অভিনেত্রী বলেন, আমার শারীরিক অবস্থা খুব বেশি একটা ভালো না৷ আজ (বৃহস্পতিবার) সকাল থেকে অবস্থা অনেক খারাপ হয়ে গেছে৷ জটিল এক রোগ বাসা বেঁধেছে শরীরে৷ জানিনা এর থেকে মুক্তি পাব কি না৷ আমার ভক্তসহ পুরো দেশ বাসীর কাছে দোয়া চাই, আল্লাহ যেনো আমাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন।সুস্থ হয়ে আমি আপনাদের সকলের মাঝে আবার ফিরে আসতে চাই।

উল্লেখ্য, অভিনয় শিল্পী পড়শী রুমি চলচ্চিত্র ছাড়া সব মাধ্যমেই তার পথচারণা রয়েছে। নাট্যমঞ্চ, র‌্যাম্প, ফটোশ্যুট, টিভি নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, টেলিফিল্ম, টিভিসিসহ পারফর্মিং আর্টের প্রায় প্রতিটি ক্ষেত্রেই কাজ করেছেন তিনি। রুমির স্বপ্ন ভালো একজন অভিনেত্রী হবেন সেই লক্ষেই কাজ করে যাচ্ছিলেন তিনি৷ অসুস্থতার কারনে অভিনয় থেকে দূরে আছেন এই অভিনেত্রী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!