সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কনের স্বপ্নপূরণে হেলিকপ্টারে বিয়ে করলেন নরসিংদীর বর মাসুম

শান্তুু ধর, কচুয়া প্রতিনিধ। / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ১০:০৪ অপরাহ্ণ

 

হেলিকপ্টারে চড়ে চাঁদপুরের কচুয়া উপজেলায় এলেন নরসিংদীর বর কচুয়ার জামাই মাসুম। কনের ইচ্ছা পূরণ ও সখের বশতি হয়ে মালদ্বীপ প্রবাসী নরসিংদী জেলার মনোহরদী উপজেলার সাতপাইকা গ্রামের মজিবুর রহমানের ছেলে ব্যবসায়ী মাসুম মৃধা ঘণ্টায় ৭২ হাজার টাকা ব্যয়ে হেলিকপ্টারে চড়ে কচুয়ায় আসেন। পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ ছিল বুধবার। বুধবার (১৮অক্টোবর) বেলা ২টার দিকে ভাড়া করা হেলিকপ্টারে করে মাসুম মৃধা তিনজন আত্মীয় নিয়ে মেয়ের বাড়ি নোয়াগাঁও গ্রামের পশ্চিম পাশের একটি খালি মাঠে অবতরণ করেন । অন্য বরযাত্রীরা মাইক্রোবাসে চড়ে আসেন কনের বাড়িতে। হেলিকপ্টার থেকে নামার সাথে সাথে কনের পক্ষ এলাকার লোকজন নিয়ে তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন নবাগত জামাইকে।
এ ব্যাপারে বর মাসুম মৃধা বলেন, আমার এবং আমার হবু স্ত্রীর ইচ্ছে ছিলো হেলিকপ্টারে চড়ে বিয়ে করা। তাই বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসা। এখন আমাদের খুব আনন্দ লাগছে।
মেয়ের বাবা তাজুল ইসলাম জানান, আত্মীয়স্বজন উপস্থিত থেকে ধুমধামের সঙ্গে বিয়ে দিয়েছি মেয়েকে। নোয়াগাঁও গ্রামের মধ্যে এই প্রথম আমাদের মেয়ে সুমাইয়াকে বরপক্ষ হেলিকপ্টারে করে নিয়ে যাওয়াতে আনন্দ লাগছে।
এসময় কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন, ফরিদ মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিয়ের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!