সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন সাবেক সফল চেয়ারম্যান: মোঃ আব্দুস সালাম

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: / ১৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩, ৭:৫৪ অপরাহ্ণ

ধামইরহাট নওগাঁ প্রতিনিধিঃ-
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২৩’এ গভীর শ্রদ্ধা জানিয়েছেন নওগাঁর ধামইরহাট উপজেলার ৮নং খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম।

শোকবহ ১৫ আগস্ট বাঙ্গালী জাতির মুক্তির দূত, মহান স্বাধীনতার মহানায়ক, সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত্ বার্ষিকী। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে জাতির জন্য এক কালো অধ্যায়ের জন্ম হয়েছিল সেইদিন। এই দিন উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন নওগাঁর ধামইরহাট উপজেলার ৮নং খেলনা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম।

এ বিষয়ে সাবেক সফল চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম তিনি জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন দেশের জন্ম হতনা। বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে ও বাংলাদশের স্বাধীনতাকে নস্যাত্ করতে চেয়েছিল একটি কুচক্রি মহল। কিন্তু তাঁরা সফল হতে পারেনি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশের হাল ধরেছেন এবং দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর শাহাদাত্ বার্ষিকীতে আমরা প্রত্যেকে প্রতিজ্ঞাবদ্ধ হই এবং একটি আধুনিক বাংলাদেশ গড়ার বিষয়ে দৃঢ় মনোবল গড়ে তুলি। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!