রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে শ্রীনগরে বিএন পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না বিদিত লাল দাস সংগীত নিকেতনের সভাপতি হলেন রুহুল আনাম চৌধুরী মিন্টু বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত ১২৩ বছর বয়সী মৃত্যু ব্যাক্তি মৃত্যুর ১৫ বছর পরও অক্ষত ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা জনগণের টাকা আত্মসাৎ করেন ৪নং ওয়ার্ডের সভাপতি আনিসুল হক সীতাকুণ্ডে বিভিন্ন ব্রান্ডের ৩৭৮৩৫ প্যাকেট সিগারেট জব্দ নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত। কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেলো যুবলীগ কর্মীর রাজীবপুরে আলোচিত গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত দুজন গ্রেফতার কবি নজরুল স্মৃতি পদক ২০২৪ পেলেন ফরিদগঞ্জের এম মাহবুবুর রহমান ভূঁইয়া আবুধাবি ও মোসাফফা বিএনপির যৌথ উদ্যোগে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল পাঁচবিবিতে চাঁদাবাজির সময় জনতার হাতে ধরা খেলো ২ ভুয়া ডিবি পুলিশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর ধামইরহাটে শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি:- / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩, ২:১৯ অপরাহ্ণ

নওগাঁর ধামইরহাটে শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি:
ঈদের খুশি ছড়াক হাসি,হতদরিদ্র পরিবারের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে অদ্য ২১ এপ্রিল ২০২৩ জাহানপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ঈদ সামগ্রী বিতরণ ও কোমলমতি শিশুদের হাতে মেহেদী দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া,উপজেলা যুব উন্নয়ন ফোরাম সভাপতি জাহিদ ইকবাল, জাহানপুর ইউনিয়ন শিশু ও যুব ফোরাম সদস্য গ্রাম উন্নয়ন কমিটির সদস্যগন। ইউনিয়নের বেশ কয়েকটি গ্রাম থেকে আসা হতদরিদ্র পরিবারের শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এই আয়োজন, তাঁদের হাত কে মেহেদীর রঙে রাঙিয়ে দিতে সামান্য এই ঈদ উপহার বলে জানান আয়োজন কমিটি।।

উল্লেখ্য আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর পৃষ্ঠপোষকতায় সৃষ্ট জাহানপুর ইউনিয়ন শিশু ও যুব ফোরাম তারুণ্য নির্ভর সমাজ সেবা মূলক সেচ্ছাসেবী সংগঠন। শিশু সুরক্ষা শিশু অধিকার প্রতিষ্ঠা ও মানবতার সেবাই নিবেদিত প্রান হয়ে কাজ করছে প্রতিনিয়ত। জাতি ধর্ম বর্ণ সামাজিক অবস্থান সকল বৈষম্য ভুলে ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সকলের মাঝে এমনটাই প্রত্যাশা আমাদের।।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!