সোমবার, ২০ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লালমোহনে জমি বিরোধের জেরে ৮জনকে পিটিয়ে আহত করার অভিযোগ

বাংলার অধিকার / ৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৩৫ অপরাহ্ণ

মুসফিক হাওলাদার লালমোহন প্রতিনিধি:

লালমোহনে জমি বিরোধের জেরে ৮জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গজারিয়া গ্রামে ৬ ফেব্রুয়ারি সকাল অনুমান ৮টার দিকে এ ঘটনা ঘটে।
আহতদের অভিযোগ সূত্রে জানা গেছে, গজারিয়ায় মালবাড়ির আনিচল হক মাল ও তার পরিবারের লোকজনের সাথে একই বাড়ির ফিরোজ, সিদ্দিক, নাগরসহ তাদের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি বিরোধ চলে আসছে। আনিচল মালের ও তার পরিবারবর্গের ওয়ারিশি, রেকর্ডিয় ও খরিদ করা জমি বিভিন্ন সময় জোরপূর্বক ভোগদখলে লিপ্ত থাকে এবং তাদেরকে উচ্ছেদ করার পায়তারা দিতে থাকে ফিরোজ, সিদ্দিকসহ তাদের লোকজন। সুযোগ পেলেই আনিচল গংদের ক্ষতি করে এবং নানাভাবে তাদের হয়রানি করতে থাকে। আনিচল গংরা জমির হিসাব নিকাশের কথা বললে তারা ষড়যন্ত্র করতে থাকে। ঘটনার দিন ৬ ফেব্রুয়ারি সকাল অনুমান ৮টার সময় পূর্ব পরিকল্পিতভাবে ফিরোজ, সিদ্দিক, নাগর, ছায়েদ, আব্দুর রহমান রাব্বি, আরিফ, সোহরাব, গিয়াস, সানজিদ, সজীব, রফিকসহ আরো লোকজন মিলে হামলা করে এলোপাতাড়ি পিটিয়ে আনিচল, সিরাজ, মাসুদ, বেল্লাল, সবুজ, হেলাল, ফাতেমা, জমিলাকে আহত করে। গুরুতর আহতদের লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। তারা এ ঘটনার ন্যায় বিচার দাবি করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!