শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভোলায় মাদ্রাসা শিক্ষকের বসত বাড়ি দখলের অভিযোগ

ভোলা প্রতিনিধি / ১১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৪২ অপরাহ্ণ

 

ভোলা জেলার চরফ্যাসনের দুলারহাটে বালু ফেলে পুকুর ভরাট করে অবসর প্রাপ্ত মাদ্রাসা শিক্ষকের ৫০ বছরের ভোগদখলীয় বসত বাড়ি জবর দখলের অভিযোগ পাওয়াগেছে দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রিপন পন্ডিতের বিরুদ্ধে।

এসময় দখলকারীদের বাধা দিতে গেলে তাদের হামলায় বাড়ির মালিক মাওলানা অলিউল্লাহ এবং তার স্ত্রী সাবেক ইউপি মহিলা সদস্য রওশন আরা বেগম আহত হয়েছেন বলে জানাগেছে।

আহত রওশন আরা বেগম জানিয়েছেন, মারধরের পর চিকিৎসা নিতে চাইলেও তাদেরকে বাড়িতে অবরুদ্ধ করে রাখেন হামলাকারীরা।

দুপুরের পর স্থানীয় সংবাদ কর্মীরা ঘটনাস্থলে গেলে অবরুদ্ধ অবস্থা থেকে বের হয়ে তারা ভোলা সদর হাসপাতালে গিয়ে ভর্তি হয়েছেন। শনিবার সকালে দুলারহাট থানার হাসপাতাল রোডে এঘটনা ঘটে।

গৃহকর্তা মাওলানা অলিউল্লাহ জানান, চর তোফাজ্জল মৌজায় দিয়ারা ১০০৩ নং খতিয়ানের ৩৯১২ও ৩৯১৩ দাগের ২৬শতাংশ জমি নিয়ে রিপন পন্ডিত গংদের সঙ্গে তার বিরোধ চলে আসছে। এনিয়ে আদালতে মামলা চলমান আছে।

আমার জমি অবৈধ হলে এতোটা বছর কিভাবে আমি এই বাড়িতে বসত করি।

গতকাল শনিবার তারা বিরোধীয় উক্ত জমির পুকুর ভরাট শুরু করলে অলিউল্যাহ বাধা দিলে রিপন পন্ডিত, আলমগীর, তারেক, হিরন ও আব্বাছ সহ ২০/২৫জন তাদের উপর হামলা চালায়।

হামলাকারীরা তাকে এবং তার স্ত্রীকে এলোপাথারী পিটিয়ে আহত করে।

ঘটনার সময় পরিবারটি থানার সহায়তা চাইলে ঘটনাস্থলে পুলিশ গেলেও কোন ব্যবস্থা নেয়নি।।

হামলা ও জমি দখলের অভিযোগ সঠিক নয় জানিয়ে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রিপন পন্ডিত জানান, ওই খতিয়ানে তিনি ২৪ শতাংশ জমি খরিদ করেছেন। ওই জমি বহুবছর যাবত অলিউল্লাহ জবর দখল করে রেখেছেন।

তিনি তার খরিদা জমিতে বালু ফেলে ভরাটের কাজ করছেন।

দুলারহাট থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ সাংবাদিকদের জানান, চেয়ারম্যান যেখানে সালিস করতেছে সেখানে আমি কি ব্যবস্থা নিবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!