সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক নারীর পা ভেঙ্গে দেয় আদালতে ৬ জনকে আসামী করে মামলা

নিজস্ব প্রতিবেদক / ১৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৬ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের পূর্ব আরাজি চন্ডিপুর গ্রামের নুর নাহার (৩২) নামে চন্ডিপুর হাই স্কুলের আয়াকে পিটিয়ে বাম, পা ভেঙ্গে দিয়েছে নাজিম উদ্দীন (২৮)নামের এক যুবক ও তার দলবল।

নুর নাহার দৈনিক বাংলার অধিকারকে জানান, দীর্ঘ দিন হইতে আমাকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করত বাড়ির রাস্তার পাশে একই এলাকার প্রতিবেশী নাজিমউদ্দীন।

তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ৮ ডিসেম্বর শুক্র বার বেলা ১টা ৫০ মিনিটের দিকে আমার কর্ম স্থল “পূর্ব আরাজি চন্ডিপুর উচ্চ বিদ্যালয়” থেকে বাড়িতে যাওয়ার সময় পূর্ব পরিকল্পিত ভাবে দলেবলে হামলা চালায় নাজিম উদ্দীন।

হামলায় আমার বাম পা ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে আঘাত করে। আমার পরনের কাপড়চোপড় ধরিয়া টানা হেচড়া করিয়া ছিড়িয়া প্রায় বিবস্ত্র বা শ্লীলতাহানি ঘটায়।

নুরনাহারের স্বামী আবুল কালাম আজাদ দৈনিক বাংলার অধিকার কে জানান, তার স্ত্রী পূর্ব আরজি চন্ডিপুর বিদ্যালয়ে আয়া পোস্টে চাকরি করে।

একই এলাকার আবুল কালামের ছেলে নাজিম উদ্দীন (২৮) এক দেড় মাস ধরে খারাপ কুপ্রস্তাব দিয়ে আসছিল।

এ বিষয়ে গড়েয়ার ইউনিয়নের চেয়ারম্যান ও পূর্ব আরাজি চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইছ উদ্দিন সাজু কে আমি ও আমার স্ত্রী মৌখিক ভাবে অভিযোগ করি।

বিষয় টি গত ৮ ডিসেম্বর শুক্রবার উভয় পক্ষকে নিয়ে বসার কথা থাকলেও স্কুলে প্রাইমারি শিক্ষক নিয়োগের পরিক্ষা থাকার কারণে শনিবার বসার তারিখ নির্ধারণ করে চেয়ারম্যান সাহেব কিন্তু এই কথা শুনে নাজিম উদ্দীন আরও ক্ষিপ্ত হয়ে উঠেন।

আমার স্ত্রী স্কুল থেকে বাড়িতে আসার পথে নাজিমউদ্দীন ও তার দলবল এসে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে এবং পড়েনের কাপড় চোপড় ধরিয়া টানা হেচড়া করিয়া ছিড়িয়া প্রায় বিবস্ত্র বা শ্লীলতাহানি করে।

নাজিমের হতে থাকা লোহার রডের বারিতে আমার স্ত্রীর বাম পা ভেঙে যায়।

আমার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়িয়া গেলে নাজিমের লোকজন আমার স্ত্রীকে মেরে ফেলার উদ্দেশ্যে গলা চাপিয়া ধরে এলাকার স্থানীয় লোকজন ঘটনাটি দেখতে পেয়ে তাদের হাত থেকে আমার স্ত্রীকে রক্ষা করে এবং স্থানীয় এলাকাবাসী আমার স্ত্রীকে একটি অটোরিকশায় নিয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করায়।

বিষয়ে সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানান, নুর নাহাররে ডান বাহু ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার বাম পা ভেঙ্গে গেছে।

এই বিষয়ে গড়েয়ার ইউনিয়নের চেয়ারম্যান ও পূর্ব আরাজি চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রইছ উদ্দিন সাজু বলেন, নুর নাহার আমার স্কুলের আয়া পোস্টে চাকরি করে, নাজিমউদ্দীনের কু-প্রস্তাব দেওয়ার ঘটনাটি সে আমাকে মৌখিক ভাবে অভিযোগ করেছে।

গত ৮ ডিসেম্বর শুক্রবার আমার স্কুলে প্রাইমারি শিক্ষক নিয়োগের পরিক্ষা ছিলো, পরিক্ষা শেষ করে, স্কুলের কাজ শেষ করে রাড়িতে যাওয়ার সময়, নাজিম উদ্দীন পিছন থেকে লোহার রড ও লাঠি দিয়ে আঘাত করে এতে তার বাম পা ভেঙে যায়।

তার স্কুল থেকে নেওয়া ভ্যানেটি ব্যাগে রাখা চার মাসের বেতন ও পরিক্ষার ডিউটির ভাতা সহ দশ হাজার ছয় শত টাকা সহ ভ্যানেটি ব্যাগটি অসৎউদ্দেশ্যে চুরি করিয়া নেয়। এধরনের কাজ করা তারা মোটে ও ঠিক করেনি, এবিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা না হবে।

নাজিমের বাসায় ঘটনার বিষয় জানতে গেলে তাকে তার বাসায় পাওয়া যায়নি এবং মুঠো ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়।

নজিমের পরিবারের লোকজন সাংবাদিকদের বলেন এটি একটি বনোয়াট সাজানো ঘটনা।

তবে নাজিমউদ্দীন এর বড় ভাই ঘটনার সত্যতা শিকার করে বলেন আমার ছোট ভাই একজন মহিলার গায়ে হাত দেওয়াটা ঠিক করেনি। অপরাধী যেই হোক না কেন আমি তার বিচার চাই, তাকে আইনের আওতায় আনা হোক।

এ বিষয়ে নূর নাহর বেগম অসুস্থ থাকায় তার ভাই বাদি হয়ে ১২ ডিসেম্বর মঙ্গলবার ঠাকুরগাঁও বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে ৬ জনকে আসামী করেএকটি মামলা দ্বায়ের করেন।

পরবর্তী সংবাদ আসছে, বিস্তারিত দৈনিক বাংলার অধিকারে সবসময়ই আমাদের পাশে থাকুন।

মুক্তিযুদ্ধের চেতনায় দৈনিক বাংলার অধিকার, আমরা সব সময় নিরপেক্ষতার পক্ষে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!