সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

যুক্তরাষ্ট্রের সমকামী নৈশক্লাবে গুলি-দৈনিক বাংলার অধিকার

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ৯:০৭ অপরাহ্ণ

শনিবার (১৯ নভেম্বর) স্থানীয় সময় মাঝরাতে স্প্রিংসের ‘ক্লাব কিউ’ নামে একটি সমকামী নাইটক্লাবে এ ঘটনা ঘটে।খবর বাপসনিউজ।

কলোরাডো স্প্রিংস পুলিশের কর্মকর্তা লেফটেন্যান্ট পামেলা কাস্ত্রো বলেন, ‘গুলির ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পুলিশ তাকে সন্দেহভাজন বলে মনে করছে। আটক ব্যক্তি আহত হওয়ায় তাকেও চিকিৎসা দেয়া হচ্ছে।’ গুলির ঘটনার উদ্দেশ্য সম্পর্কে পুলিশ কথা বলতে রাজি হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতিতে ক্লাব কিউ জানিয়েছে, ‘আমাদের সম্প্রদায়ের ওপর এটি একটি অমানবিক হামলা।’ বিবৃতিতে ক্ষতিগ্রস্ত এবং তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ক্লাবটি।

এর আগে, ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার অরল্যান্ডোতে সমকামীদের নৈশক্লাবে হামলা চালিয়ে ৪৯ জনকে হত্যা করা হয়েছিল। সাম্প্রতিক মার্কিন ইতিহাসে সবচেয়ে ভয়াবহ হামলার ঘটনা ছিল সেটি।

গুগলের তথ্য অনুযায়ী, কলোরাডোর ক্লাব কিউ প্রাপ্তবয়স্ক সমকামী পুরুষ ও নারীদের একটি নাইটক্লাব। এই ক্লাবে প্রায়ই কারাওকে, ডিজে ও মদ্যপানের আসর বসানো হয়।

অরল্যান্ডোতে হামলা চালানো বন্দুকধারী মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেটের (আইএস) এক নেতার প্রতি আনুগত্য প্রকাশ করেছিলেন। পরে পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত হয় সে।হামলার পর ঘটনাস্থলের ছবিতে নিরাপত্তা বাহিনী এবং জরুরি পরিষেবার যানবাহনগুলোতে আলো জ্বলতে দেখা গেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!