বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধা জেলা শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হলেন রাশেদুল ও চন্দনা-দৈনিক বাংলার অধিকার

গাইবান্ধা প্রতিনিধি / ২১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ আগস্ট, ২০২২, ৯:৩৬ পূর্বাহ্ণ

জেলার শ্রেষ্ঠ সমবায়ী ২০২১নির্বাচিত হয়েছেন সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বিশিষ্ট সমবায়ী মোঃ রাশেদুল ইসলাম বাবু। তিনি যুব বা বিশেষ ব্যবসায়ী ক্যাটাগরীতে পল্লী অর্থনৈতিক সংযোগ ও আত্ম স্বাবলম্বী ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড (রেঁনাসা) এর পক্ষে সাধারন সম্পাদক এবং বহুমূখী ক্যাটাগরীতে “রুপালী সোস্যাল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের পক্ষে চন্দনা রানী। তিনি সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি শোভাগঞ্জের ব্যবসায়ী।

জানা যায়, সম্প্রীতি জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত জেলা সমবায়ীদের মূল্যায়ণ ২০২১ এ জেলার বিভিন্ন শ্রেণীর সমবায়ীদের বিশদভাবে যাচাই বাছাই করে এই দুটি ব্যবসায়ী সমবায় সংগঠন কে আলাদা আলাদা দুটি ক্যাটাগরীতে শ্রেষ্ঠ নির্বাচিত করেন।এছাড়াও আরও চারটি সমবায় সংগঠন কে শ্রেষ্ঠ নির্বাচিত হয়।

সেগুলো হলো-সঞ্চয় ও ঋণদান ক্যাটাগরীতে ঊষা সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড (সদর),কৃষিতে খোর্দ্দ রুহিয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড(সাদুল্লাপুর), মৎস্য ক্যাটাগরীতে চকচকিয়া মৎস্যজীবি সমবায় সমিতি লিমিটেড (সাঘাটা),এবং মহিলা বিষয়ক ক্যাটাগরীতে কেশোরীডাঙ্গা নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড (সাদুল্লাপুর)।

গত ২৭ জুলাই এসব ব্যক্তি ও সংগঠন কে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ হিসেবে ঘোষনা দেন উক্ত নির্বাচন কমিটির সভাপতি জেলা প্রশাসক জনাব মোঃ অলিউর রহমান।এসয় জেলা সমবায় অফিসার নির্বাচন কমিটির সদস্য সচিব ও কর্মকর্তা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন বলে জেলা সমবায় অফিসার আনিছুর রহমান তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, পল্লী অর্থনৈতিক সংযোগ ও আত্ম স্বাবলম্বী ব্যবসায়ী সমিতি লিমিটেড ও এর সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম বাবু উপজেলা পর্যায়ে আরও চার চারবার শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হয়েছিলেন।
এমন ঘটনার তীর্ব নিন্দা জানিয়ে তদন্তপূর্বক অপরাধীকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে আহব্বান জানান জাগ্রত সাংবাদিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক জনাব মোঃআবু তালেব,সভাপতি মোঃসিরাজুল ইসলাম,সহ-সভাপতি মোঃতরিকুল ইসলাম, কেন্দ্রীয় মহাসচিব এস ডি সুমন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দগন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!