সোমবার, ২০ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাইবান্ধায় ফেইসবুকে প্রেমর কারনে ২ সন্তানের মায়ের সঙ্গে কিশোরের বিয়ে-দৈনিক বাংলার অধিকার

গাইবান্ধা প্রতিনিধি / ১৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৪ জুলাই, ২০২২, ১:২২ অপরাহ্ণ

গতকাল শনিবার ২৩ জুলাই পর্যন্ত ওই নবদম্পতিকে এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভিড় করে। অসম এই বিয়ের পাত্রী ২ সন্তানের জননী হাসানপাড়া গ্রামের মহির উদ্দিনের মেয়ে দুই সন্তানের জননী মৌসুমী আক্তার (২৩)। আর পাত্র রংপুরের পীরগাছা উপজেলার পাওটানা হাট গিরগিরি গ্রামের ফারুক মন্ডলের ছেলে নবম শ্রেণির ছাত্র সোহেল (১৫)।

জানা যায়, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাবার বাড়িতে ছিলেন মৌসুমী। ফেসবুকের মাধ্যমে সোহেলের সঙ্গে পরিচয় হয় তার।

মৌসুমী নিজেকে অবিবাহিত দাবি করে সোহেলের সাথে প্রে’ম করে। প্রেমের টানে গত বৃহস্পতিবার প্রায় ৬০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে মৌসুমীকে দেখতে আসে সোহেল। দেখাদেখি শেষে সোহেলকে নিয়ে স্থানীয় কাজী বাড়িতে যায় মৌসুমী।

সেখানে মৌসুমি তার পূর্বের স্বামীকে ডির্ভোস দিয়ে নতুন প্রেেমিক সোহেলের সঙ্গে বিয়ে রেজিষ্ট্রি করে। ওইদিন সন্ধ্যায় তাকে বাড়িতে নিয়ে আসলে সোহেল জানতে পারে তার প্রেমিকার ২টি সন্তান আছে। এমন প্রতারণা বুঝে কেটে পড়ার চেষ্টা করে সোহেল। কিন্তু এলাকার কতিপয় যুবক তাদেরকে পাকড়াও করেন।

সোহেলকে আটকে রেখে এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সালিশ বৈঠকের মাধ্যমে তাদের স্থানীয় মৌলভী দ্বারা বিয়ে পড়ানো হয়। ধাপেরহাট ইউপি সদস্য একরামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিয়ে হয়েছে সেটি লোকমুখে শুনেছি। তবে সালিশ বৈঠকে আমাকে ডাকা হয়নি। তাই এ বিষয়ে তেমন কিছু বলতে পারবো না।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!