শনিবার, ০১ জুন ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
আগামী ২১ জুন “দুবাই কনসার্ট-২০২৪” উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন আন্তর্জাতিক মাতৃভাষা সাংবাদিক সম্মেলনের প্রস্তুতি নেওয়া হয়েছে: নৃপেন্দ্র লাল শ্রেষ্ঠ লৌহজংয়ে গণমাধ্যম ও মানবাধিকার কর্মীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন  ফরিদপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরীণ রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধন সাভারে ট্রাকচাপায় মোটরসাইকেলের চালক নিহত ফরিদপুরে আবাসিক হোটেলে থেকে তরুণ-তরুণী আটক পাঁচবিবিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টারে ধানকাটা-মাড়াই বাড়ছে পাঁচবিবির বাগজানায় তালের শাঁস বিক্রি করে সংসার চালাচ্ছেন আফাজ ইসলাম খুলনার দাকোপের বাজুয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয় কেন্দ্রে ধ্রুব পরিষদ এর সূরছন্দের বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত উপকূলীয় এলাকায় অধিক বৃক্ষরোপণে ঘূর্ণিঝড়ের ক্ষতি অনেক হ্রাস পাবে।”- ড. সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী  কুলিয়ারচরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু রাজারহাটে’ বিশ্ব তামাক মুক্ত দিবস-২০২৪’ উদযাপিত বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে কুড়িগ্রামে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শহরের জিটি রোডে দুধর্ষ চুরি ।। সদর মডেল থানায় অভিযোগ-দৈনিক বাংলার অধিকার

চাদঁপুর সদর, প্রতিনিধি / ৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৭:২৬ পূর্বাহ্ণ

চাঁদপুর শহরের জিটি রোডে দুধর্ষ চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে।

সদর মডেল থানায় দায়েরকৃত অভিযোগের বিবরণে জানা যায় ৫জানুয়ারি’২২ খ্রিঃ সকাল সাড়ে দশটায় অভিযোগকারী ইব্রাহিম তালুকদার ,(আখন্দ বাড়ি) হোল্ডিং নাম্বার ০৬৭৯, ওয়ার্ড নং-১৫, চাঁদপুর পৌরসভার জিটি রোডস্থ পরিবারের সকলকে নিয়ে পারিবারিক কাজে সকাল সাড়ে ১০টায় ঘর থেকে বের হয় এবং অনুমান সাড়ে বেলা সাড়ে ১২ টায় বাসায় ফিরে এসে দেখে ঘরের দরজা তালা ভাঙ্গা! ভিতরে প্রবেশ করলে দেখতে পায় ষ্টীলের আলমারি, ষ্টীলের ফাইল কেবিনেট ভেঙে স্বর্ণের চেইন ৩টি অনুমানিক ৪ ভরি স্বর্ণ, ৭ জোড়া কানের দুল অনুমান ৩ভরি, স্বর্ণের আংটি ৭টি অনুমান ৩ভরি সর্বমোট ১০ ভরি স্বর্ণ তার অনুমান মূল্য ৭ লাখ ২০ হাজার টাকা ও নগদ ১৯ হাজার টাকা চোর চক্রটি চুরি করে নিয়ে গেছে।

এব্যাপারে ভুক্তভোগী পরিবারের লোকজনের সাথে কথা হলে তারা জানান, ওইদিন সকাল সাড়ে ১০টায় পরিবারের লোকজন তাদের নিজস্ব কাজে বাড়ি থেকে বের হয়। বেলা সাড়ে ১২ টার দিকে বাড়ি ফিরে ঘরে প্রবেশ করে দেখেন, ঘরের তালা ভাঙ্গা, তাৎক্ষণিক ঘরের আসবাবপত্রর দিকে তাকালে দেখতে পায় ষ্টীলের আলমারি ও ষ্টীলের ফাইল কেবিনেটের তালা ভাঙ্গা ও কাগজপত্র বিছানায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। ষ্টীলের আলমারীতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ সবই চুরি হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ৩ থেকে সাড়ে ৩ ঘন্টার একটি সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ওই ফুটেজে সন্দেহভাজন দুই ব্যাক্তিকে ঘুরাফেরা করতে দেখা যায়। ধারনা করা হচ্ছে ওই দুই ব্যক্তিই এ দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটাতে পারে।

ভুক্তভোগী পরিবারটি এলাকার সিসি টিভি ফুটেজ দেখে চোর চক্রটি সনাক্ত করে তাদের আইনের আওতায় এনে চুরি যাওয়া মালামাল ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!