সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানালেন মেহের আফরোজ চুমকি এমপি ১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাকিবুল হাসানের তালা প্রতীকের গনসংযোগ

শান্তুু ধর (কচুয়া) চাঁদপুর প্রতিনিধিঃ / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৯:১২ অপরাহ্ণ

কচুয়ায় আগামী ২৯ মে নির্বাচন উপলক্ষ্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাকিবুল হাসান তালা প্রতীকে গনসংযোগ করে ব্যস্ত সময় অতিবাহিত করছেন।

কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ব্যবসায়ী রাকিবুল হাসান শনিবার সকালে নিজ ইউনিয়নের উজানী, লতিফপুর,জলা তেতৈয়া তেতৈয়া ,মোল্লা মর্কেট,খিড্ডা ,দারচর,বরুচর,নাহারা,আদর্শ স্কুল এলাকায় কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে টেলিফোন প্রতীকে ভোট ভোট চেয়ে গনসংযোগ করেন।

গনসংযোগ শেষে কচুয়া উত্তর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে পথসভায় বক্তব্য রাখেন।এ সময় তিনি বলেন আমি আপনাদের সন্তানের সমতুল্য, আপনারা আমার চাচা, ভাই বন্ধু আত্মীয়স্বজন।নির্বাচনে জয়ী হলে সমগ্র কচুয়ার ন্যায় আমার এলাকার মানুষের কল্যানে আমি কাজ করতে চাই।

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ এমপি’র মাধ্যমে কচুয়ার মানুষের সেবা করতে চাই বলেই উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছি।আপনারা আমার সাথে আছেন বলেই আমি জয়ের ব্যাপারে আশাবাদী ।

আগামী ২৯ মে নির্বাচনে আমাকে তালা মার্কায় একটি করে ভোট দেওয়ার জন্য অনুরোধ করছি। এ সময় আওয়মী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী,কমর্থক ও সাধারন জনগন গনসংযোগে অংশ গ্রহন করেন।
ছবি: কচুয়া উত্তর ইউনিয়নে কর্মী সমর্থকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাকিবুল হাসান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!