সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানালেন মেহের আফরোজ চুমকি এমপি ১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কাওরাইদে কিশোরগ্যাং সদস্যদের হাতে কিশোর আহত

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৯:১৫ অপরাহ্ণ

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদে চিহ্নিত কিশোর গ্যাং সদস্যদের হাতে সাগর মন্ডল (১৫) নামের এক কিশোর মারপিটের শিকার হয়েছেন মর্মে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সাগর মন্ডলের দাদা সোনা মিয়া মন্ডল (৬৫) শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। সাগর মন্ডল বর্তমানে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে সে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নেয়।
অভিযোগ সূত্রে জানা যায়- কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের তামীম (২০), মেহেদী (২০), রুমান (১৯), মুসাব্বির (১৯) ও ফাহিম (১৮)সহ হিন্দু পাড়ার জিম (১৮) ও ত্রিমহনীর শিমন (২০)গং স্থানীয় কিশোর গ্যাং এর সদস্য এবং নেশাগ্রস্ত। তারা কাওরাইদ উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া সোনা মিয়া মন্ডলের নাতি সাগর মন্ডলকে প্রায় সময়েই অহেতুক বিরক্ত করে থাকে। যে কারণে বেশ কয়েকবার এলাকায় বসে বিষয়টি মীমাংসা করা হয়।

কিন্তু কিছুতেই ওরা শান্ত হয়না। অকারণেই তারা সাগর মন্ডলকে মারপিট পর্যন্ত করে। এরই ধারাবাহিকতায় তারা ২৪ মে কাওরাইদ স্কুল মাঠে খেলাÑধূলা শেষে বাড়ি পথে সাগর মন্ডল ও তার বন্ধু হাসান মুন্নাকে কাওরাইদ রেল স্টেশনের পূর্ব পাশের্^ বট তলায় পথরোধ করে আটকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে।

তারা গালাগালের কারণ জিজ্ঞাসা করায় লাঠি-সোটা দিয়ে তাদের উপর হামলা করে মারপিট করে। ওই সময় সাগর মন্ডল ও তার বন্ধুর ডাক চিৎকারে লোকজন এগিয়ে গেলে তারা চলে যায়। তাদের মারপিটে সাগর মন্ডলের শরীরে নীলা ফুলা ও ব্যাথাযুক্ত জখম সৃষ্টি হয়।

সাগর মন্ডল বাড়ি ফিরে তার দাদা ও পরিবারের অন্যান্য সদস্যদেরকি ঘটনাটি অবহিত করলে তারা হামলাকারিদের অভিভাবকদের মধ্যে একজন মামুন (৫০) কে বিষয়টি অবহিত করেন। তাতে ক্ষিপ্ত হয়ে অভিভাবক মামুন সাগর মন্ডলের বৃদ্ধ দাদার উপরেও হাত উঠায় এবং তাকে হুকমী ধামকী দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

বৃদ্ধ দাদা সোনা মিয়া মন্ডল এ প্রতিবেদককে জানান- বর্তমানে আমাদের পরিবার হুমকীর সম্মুখিন। যে কোন সময় কিশোর গ্যাং সদস্যরা আমাদেরকে খুন-জখম করতে পারে। ফলে তারা থানা পুলিশ ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!