সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন বিভাগীয় প্রশাসন রংপুরের আয়োজনে অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত হেলিকপ্টার ব্যাবসায় সীমান্ত, সঙ্গী হলেন বারিশ বৈশাখী টিভির মিউজিক্যাল শো-তে ফারিহা পাঁচবিবিতে কড়িয়া মাদ্রাসা দাখিল পরীক্ষায় এবারও জেলার শীর্ষে পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক বকশীগঞ্জে রাতের আঁধারে পাকা ধান কেটে নেওয়ার অভিযোগ প্রভাবশালীদের বিরুদ্ধে! অধিকার পৌর ৮ নং ওয়ার্ডে ঘোড়া মার্কার গনসংযোগ ও পথসভা জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই ………অ্যাড. হুমায়ুন কবির সুমন আমিরাতে জাতীয় হিন্দু মহাজোট আহ্বায়ক কমিটির উদ্যোগে শুভ মহারাম নবমী উদযাপন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া ঘোপালে আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ- দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ১৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৪ জুলাই, ২০২১, ৭:১৮ অপরাহ্ণ

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন ৯ নং নিজকু্ণ্জরা চরলালা গ্রামের ছালামত উল্যাহ বাড়ীর ছালামত উল্যাহ মালিকানাধীন দখলীয় তফসিল ভুক্ত জায়গায় ঐ এলাকার ধনেবার বাড়ির মৃত মোঃ সোলায়মানের ছেলে আবুল হাসেম বেআইনি ভাবে দখল করে দালানকোঠা নির্মাণ করে বলে বাদী সাইফুল ইসলাম। সাইফুল ইসলামের এর কাছ থেকে জানাযায়।

ছালামত উল্যাহ ছেলে সাইফুল ইসলাম (৩৩) বাদী হয়ে গত বৃহস্পতিবার (১ জুলাই) ছাগলনাইয়া থানায় একটা অভিযোগ দাযের করেন। এর আগে ছাগলনাইয়া সিনিয়র সহকারী জজ আদালতে ফেনী দেওয়ানী মোকদ্দমা নং ৯৩/২০১৯ আনয়ন করলে বিজ্ঞ আদালত অস্থায়ী নিষেধাজ্ঞা আরোপ জারী করেন।

কিন্তু আদালতকে বুড়ো আঙুল দেখিয়ে ও আইনের তোয়াক্কা না করে আবুল হাসেম পুনরায় কাজ চালু করেন। সাইফুল ইসলামের অভিযোগ পত্র সূত্রে জানাযায়, কাজে বাঁধা দিলে তাকে ও তাঁর পরিবারকে খুন করে লাশ গুম করার প্রকাশ্য হুমকি দেন আবুল হাশেম সহ অজ্ঞাত ৫/৬ জন।এমতাবস্থায় সাইফুল ইসলাম ও তাঁর পরিবার নিরাপত্তা হীনতা ভুগছে। শনিবার (৩ জুলাই) ঘটনার স্থলে গিয়ে সাংবাদিক ও পুলিশ দেখতে পায় আবুল হাশেমের পরিবারের সদস্যরা রাতে আঁধারের বাড়ী নির্মানের কাজ চালায়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আবুল হাশেমের পরিবার।

এই বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা ঘোপাল তদন্ত কেন্দ্রের এসআই ছায়েদুর রহমান পিপিএম দৈনিক বাংলার অধিকার কে জানান, আমি গিয়ে দুই পরিবারকে বিজ্ঞ আদালতের নির্দেশ মেনে চলার জন্য ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট না করার বিষয়ে খেয়াল রাখার অনুরোধ করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!