সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন আওয়ামী লীগ নেতা  খুলনায় গুরুত্বপূর্ণ তিনটি স্থাপনার উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া পশ্চিম পাঠানগড় সম্পত্তি বিরোধ নিয়ে মারামারি আহত ২-দৈনিক বাংলার অধিকার

সেপাল নাথ,ছাগলনাইয়া প্রতিনিধি / ২৩৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১, ৩:১৬ অপরাহ্ণ

ছাগলনাইয়া উপজেলা পাঠানগড় ইউনিয়নস্থ পশ্চিম পাঠানগড় গ্রামস্থ সম্পত্তি বিরোধকে নিয়ে মারামারিতে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পশ্চিম পাঠানগড় ছলিম উদ্দিন ভুঁইয়া বাড়িতে বুধবার (২৪ মার্চ) ফজর নামাজের পর। এবিষয়ে জামাল উদ্দিন বাদী হয়ে ছাগলনাইয়া থানায় আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন।

বাদী জামাল উদ্দিন লিখিত এজাহারে উল্লেখ করে বলেন, সম্পত্তি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আসামী মোঃ মোস্তফা, জিয়া উদ্দিন, ইমাম উদ্দিন বাবু, ইশতিয়াক হোসোন অভি সহ অজ্ঞাত ৪/৫ জন আমাদের উপর হামলা করে। বাদী লিখিত এজাহারে আরো জানান, যেহেতু পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। ফেনী জেলা বিজ্ঞ আদালতে মামলাটি প্রক্রিয়াধীন। মামলা নাম্বারটি ২০৬/২০২১ ইং তারিখে দায়ের করিলে আদালত কর্তৃক ফৌজদারি কার্য বিধি অনুযায়ী ১৪৫ ধারা জারি করা হয়। এমতাবস্থায় আসামীগন কোন কিছু তোয়াক্কা না করে আমাদের ভোগদখলীয় জায়গাতে জোরপূর্বক নির্মান কাজ আরম্ভ করে। এসময় আমি বাঁধা প্রদান করিলে আসামীগন পূর্ব পরিকল্পনা অনুযায়ী লাঠিসোটা, লোহার রড, দা, ছেনি দিয়ে আমাদের উপর হামলা চালায়। বাদী আরো জানান, এসময় আসামীগন আমার বৃদ্ধ পিতাকে বুকে, পিঠে, হাতে পায়ে লোহার রড় ধারা হত্যার উদ্দেশ্য আঘাত করতে থাকে পাশাপাশি আমার বৃদ্ধ মা কেও পিঠিয়ে ফুলা জখম করে। এসময় আমার পিতা মাতার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে ঘটনার স্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা করানো হয়। যাহার রেজিঃ নং ১/৩৩২ ও ২/৩৩৩। বর্তমানে আমার পিতা হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেজিঃ নং ২০৯৭ বেড নং ৪৭ এ ভর্তি আছে। তারা প্রকাশ্য প্রাননাশের হুমকি দিয়ে যাচ্ছে। এমতাবস্থায় ছাগলনাইয়া সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আবেদন আসামীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জোর দাবি জানাচ্ছি।

এবিষয়ে জানতে চাইলে ছাগলনাইয়া থানা ইনচার্জ অফিসার মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, তদন্ত করে দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!