শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা ভাইরাসে হাজীগঞ্জ শহর, রাজার গাঁও ইউনিয়ন বাকিলায় লকডাউন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ২:১১ অপরাহ্ণ

খালেকুজ্জামান শামীম :
চাঁদপুরের জেলা প্রসাশক মো.মাজেদুরর রহমানের ঘোষনার পর পরেই হাজীগঞ্জ উপজেলায় সকল দোকান, সপিং মার্কেট বন্ধ হয়ে যায়।মঙ্গলবার রাতে এ ঘোষনা দেন। বুধবার সকাল থেকে মানু ষ শুন্য হয়ে পড়ে হাজীগঞ্জ বাজার । কিন্তু গ্রামের মানুষ অসচেতন হওয়ায় তারা হাজীগঞ্জ বাজারে আসা শুরু করে। এসময় আইন শৃংখলা বাহিনী, পুলিশ সকল যোগাযোগ বন্ধ করে দেয় । যানবাহন চলাছলে বিধি নিশেধ আরোপ করায় যান বাহন বন্ধ হয়ে চরম ভোগান্তি সৃষ্টি হয়। সকালে গ্রাম থেকে আসা মানুষ আটকা পড়ে যায় । বিশেষ করে শহর থেকে আসা মানুষ পড়ে বিপাকে। অনেককে পায়ে হেটে গন্তোব্যে পৌছাতে দেখা গেছে।
এছাড়া ও হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়ন ও বাকিলা ইউনিয়ন লকডাউন করা হয়েছে।
বুধবার সকাল থেকে হাজীগঞ্জ বাজারের সকল খাবার হোটেল, চা দোকান, শপিং মার্কেট বন্ধ করে দেয়ায় সব বন্ধ ছিল। গ্রামের কোন চা দোকান খোলেনি। তবে প্রশাসনের তৎপরতায় তাও বন্ধ হয়ে যায়।
হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, আমরা করোনা থেকে মানুষকে রক্ষার স্বার্থে গনজামায়েত রোধে কাজ করছি। সকাল থেকেই আমরা মানুষ যেন একত্রে না হাটে, সচেতন করতে কাজ করছি।
ইউএনও বৈশাখী বড়ুয়া বলেন, মঙ্গলবার রাতে সকল দোকান পাঠ, যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়ার পর তা কার্যকর করার কাজ করছি।গ্রামে গ্রামে মাইকিং করেছি। আজ দোকান, যানবাহন ও মার্কেট বন্ধ ছিল। মানুষ তেমন ঘর থেকে বের হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!