শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়াইগ্রামে সিএনজি-অটোরিকশার ধাক্কায় শিশু নিহত -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৪৮ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বনপাড়ায় গুনাইহাটি নামক স্থানে সিএনজি অটোরিকশার ধাক্কায় প্রেসী রোজারিও নামে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৫ টার সময় বাড়ির সামনে রাস্তায় এই ঘটনা ঘটে। নিহত প্রেসী বনপাড়া পৌরসভার গুনাইহাটি মহল্লার প্রকাশ রোজারিওর মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায় রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রেসী রোজারিও রাস্তার অপর প্রান্ত থেকে তার বাড়ির দিকে আসছিল। এ সময় রাস্তায় দ্রুতগামী একটি সিএনজি অটোরিক্সা সঙ্গে ধাক্কা লেগে সে মাটিতে পড়ে যায় এমতাবস্থায় সিএনজি অটোরিকশাটি তার পেটের উপর দিয়ে চলে যায়। পরিবারের লোকজন ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় প্রেসী কে উদ্ধার করে স্থানীয় পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ সিএনজি অটোরিক্সা এবং তার চালককে আটক করতে পারেনি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে তাকে মর্গে প্রেরণ না করে তার মরদেহ পরিবারের হাতে তুলে দেয়া হয়। ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী কিছু সময়ে সড়ক অবরোধ করে রাখে। পুলিশ দ্রুত সেখানে গিয়ে ঘাতক সিএনজি এবং তার চালককে গ্রেপ্তারের আশ্বাস প্রদান করে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী কে রাস্তার অবরোধ তুলে নেয়ার জন্য অনুরোধ জানালে তারা অবরোধ তুলে নেয়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!