মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ছাত্রলীগের নেতা ইঞ্জিঃ সাইদুল ইসলাম গণসংযোগ কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রবাসী বাংলাদেশী শ্রমিকদের সম্মানে ইফতারের আয়োজন করেছে বাংলাদেশ সমিতি আজমান সীতাকুণ্ডে আগুন লেগে নিঃস্ব চার পরিবার কুড়িগ্রামের রাজারহাটে ৩ শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা সেবা প্রদান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- উদযাপন মিজানের পরিচালনায় সুপ্ত-বৃষ্টির ‘অনেক সাধের বউ’ বাজার মনিটরিং করলেন জোরারগঞ্জ থানার ওসি সীতাকুণ্ডে সমুদ্র উপকূল থেকে মৃতদেহ উদ্ধার সড়ক দূর্ঘটনা রোধে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে ১০০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজারহাটে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত দাকোপের নতুন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষকের বিদায় সংবর্ধনা সাভারে সাংবাদিক পুত্রকে হত্যা চেষ্টা, নেপথ্যে কিশোর গ্যাং কুলিয়ারচরে ইয়াবাসহ মাদক কারবারি আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদগঞ্জের অসহায় চন্দন কে বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় সাস্থ্যমন্ত্রীর কাছে আকুল আবেদন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৬০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ৬:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদন,
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার অন্তর্ভুক্ত
চন্দন সূত্র ধর অনার্স মাস্টাস শেষ করে সি-এ অধ্যায়নরত এক জন মেধাবী ছাত্র, অনেক অনেক ঘুরাঘুরি করে কোন একটি সরকারী হাসপাতালে টাকার জন্য ভর্তি করতে পারছেন না পরিবারটি,। চন্দন( জি বি এস) নামক একটি রোগে আক্রান্ত, চন্দনের ভাই দৈনিক বাংলার অধিকার কে জানান আমরা আওয়ামীলীগ পরিবারের সন্তান। তাই সরকারের উচ্ছ পর্যায়ে আকুল আবেদন আমার ভাই কে বাঁচান। যদি আমার ভাই কে সহোযোগিতা করতে চান।
দেশে হাজার বিত্তবান মানুষ আছেন যাদের টাকা পয়সা আছে কিন্তু কোন কাজে আসছেনা। আর দেশে করোনা ভাইরাস এর মত একটি রোগ ছড়িয়ে ছিটিয়ে আছে সবাই আতঙ্কিত। আমরা কি পারিনা চন্দনের পরিবারকে সহযোগিতা করে তার জীবনটাকে বদলে দিতে। সে বাঁচতে চায় আসুন আমরা সকলে মিলে সাহায্যর হাত বাড়ীয়ে দেই।

01816179599 এই নাম্বারে যোগাযোগ করবেন।

নিউজ সেয়ার করুন আপনার সেয়ার টি পৌঁছে দিতে পারেন মাননীয় প্রধানমন্ত্রী প্রজন্ত।

সম্পাদক ঃ
দৈনিক বাংলার অধিকার


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!