শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেনীর ছাগলনাইয়া ঘোপাল ইউনিয়ন চেয়ারম্যান অবশেষে শ্রীঘরে – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৭৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪৪ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলাধীন ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিক, মাদক মামলায় চট্টগ্রাম আদালতে আত্মসমর্পণ করতে হাজির হলে আদালত তাকে জামিন না মন্জুর করে শ্রীঘরে প্রেরণ করে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় অতিরিক্ত চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদ’র আদালতে আজিজুল হক মানিক আত্মসমর্পণ করে জামিন আবেদন করে।

আদালত জামিন না মন্জুর করে তাকে শ্রীঘরে পাঠানোর নির্দেশ দেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
মামলা সূত্রে জানা গেছে, গত ৬ ফেব্রুয়ারি রাতে হালিশহর থানার সবুজবাগ কালিবাড়ির সামনে থেকে রেহানা আক্তার সুমি (৩৫) নামে এক নারীকে আটক করে পুলিশ। এসময় তার কাছে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মাদক মামলায় আজিজুল হক মানিককে আসামি করা হয়। তার সাথে মানিক চেয়ারম্যানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও দাবী করে ওই মহিলা।

এ ঘটনায় চট্টগ্রামের হালিশহর থানার এএস আই আবুল হোসেন বাদি হয়ে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের রামপুর এলাকার মো: মোস্তফার মেয়ে রেহানা আক্তার সুমিকে (৩৫) প্রধান আসামী করে ও ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আমিন শরীফের ছেলে ইউপি চেয়ারম্যান আজিুল হক মানিক (৪৫) ও ইকবাল হোসেনকে (৩৮) কে আসামী করে মাদক আইনে মামলা দায়ের করে।
মামলার তদন্ত কর্মকর্তা হালিশহর থানার উপপরিদর্শক শহীদ উল্লাহ বলেন, গ্রেপ্তার ওই নারী জানিয়েছেন ইয়াবাগুলো আজিজুল হক মানিকের। এ জন্য তাঁকে ধরতে অভিযান চালানো হয়। কিন্তু ধরা যায়নি। তিনি আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাঁকে কারাগারে পাঠিয়েছেন।

পরবর্তী শুনানির দিনে পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে। এই দিকে আজিজুল হক মানিক কে শ্রীঘরে পাঠানোর খবর এলে ঘোপাল ইউনিয়ন বাসি আনন্দে একে অপরকে মিষ্টি বিতরন করতে ব্যাস্ত হয়ে পড়ে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!