শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুন্সীগন্জ এরশ্রীনগরে ছেলের হাতে বাবা খুন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ৯:১৭ পূর্বাহ্ণ

ফরহাদ হোসেন জনি, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে মানসিক ভারসাম্যহীন এক ছেলের হাতে তার বাবা জবাই হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ষোলঘর ইউনিয়ন সেনপাড়ার দূর্গাবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনা স্থল থেকে ছেলে জাহিদ হাসান (২৭)কে আটক করেছে।
জাহিদ হাসানের মা সাজেদা ও স্থানীয়রা জানায়, বেশ কয়েক বছর ধরে জাহিদ হাসান মানসিক ভারসম্যহীন হয়ে পরে। চিকিৎসার জন্য সে পাবনা পাগলা গারদে ভর্তি ছিল। গত দুই দিন পূর্বে একটু সুস্থ্য হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। মানসিক ভারসম্যহীন জাহিদ হাসানের বাবা নিহত শাহেদ আলী (৬০) ঢাকায় ভাংগারী ব্যবসা করেন। ফজরের নামাজ আদায় করে শাহেদ আলী বাড়িতে ফিরে রান্না ঘরে তার স্ত্রীর কাছে ছেলেকে ঔষধ খাওয়ানের কথা বলে। হঠাৎ ছেলে জাহিদ হাসান পিছন দিক থেকে তাকে বঠি দিয়ে প্রথমে ঘারে কোপ দেয়। পূনরায় কোপ দিলে শাহেদ আলী তার হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করলে ওই কোপ তার হাতে ও বুকে লাগে। এক পর্যায়ে শাহেদ আলী মাটিতে পরে যায়। জাহিদ হাসান তার বুকের উপরে বসে ওই বঠি দিয়েই তার গলায় পোস দিয়ে জবাই করে। শাহেদ আলীর রক্তে উঠান ভেসে যায় এবং সেখানেই তার মৃত্যু ঘটে। শাহেদ আলীর ২ মেয়ে ও ১ ছেলের মধ্যে জাহিদ হাসান বড়। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা স্থল থেকে জহিদ হাসানকে আটক করা হয়েছে।ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপতালে পাঠান হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!