শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইল ও কালিহাতী থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ১:১২ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-

টাঙ্গাইল জেলায় পৃথক পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার(২২ জুলাই) সকালে শহরের সিডিসি মার্কেটের সামনে থেকে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি ও কালিহাতী উপজেলার সরাতৈল এলাকা থেকে আরেক অজ্ঞাত (৪০) ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

টাঙ্গাইল সদর থানার এসআই আব্দুল আলিম বলেন, সকালে শহরের সিডিসি মার্কেটের সামনে থেকে অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাদ দিয়ে তিনি বলেন, অজ্ঞাত ওই লোকটি মানসিক ভারসাম্যহীন ছিল। মাঝে মধ্যেই সে ওই এলাকায় ঘুরাফেরা করতো। নিহতের নাম-পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে কালিহাতীর সরাতৈল এলাকায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধারের বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, সরাতৈল এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। অজ্ঞাত কোনও গাড়ি চাপায় তার মৃত্যু হতে পারে বলেও তিনি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!