শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহারে ছদ্মবেশে হেরোইন ও গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০১৯, ৩:৫৭ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ছদ্মবেশে ২ গ্রাম হিরোইন ও ৫০ গ্রাম গাঁজা সহ রেনুকা (৩৫) নামের এক নারী মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার সন্ধ্যায় উপজেলার তুড়ীপাড়ার মাদক বিক্রেতা রেনুকা কে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। মাদক বিক্রেতা রেনুকা তুড়িপাড়ার রবিদাসের স্ত্রী বলে জানা গেছে।

থানা সুত্রে জানা গেছে, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটনের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার ও মোজাম্মেল হক আম ব্যাবসায়ী সেজে ওই মাদক বিক্রেতার বাড়ীতে যায়। এ সময় মাদক বিক্রেতা রেণুকা তাদের জন্য তার ঘর হতে ৫০ গ্রাম গাঁজা ও ০২ গ্রাম হেরোইন নিয়ে আসে। পরে ওই নারী মাদক বিক্রেতাকে পুলিশ তাদের পরিচয় দেয় এবং থানায় সংবাদ দিলে থানা থেকে মহিলা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদক বিক্রেতা রেণুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

অপরদিকে সকাল সাড়ে ৮ টার দিকে জয়পুর পেট্রোল পাম্প এলাকায় জয়পুরের আ: জব্বারের পুত্র আব্দুস সালামকে ২ গ্রাম হিরোইন সহ এসআই ফারুক গ্রেফতার করে।
এ বিষয়ে সাপাহার থানায় মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!