রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কটিয়াদীর সাবেক উপজেলা চেয়ারম্যান আইন উদ্দিনের লাশ কবর থেকে উত্তোলন-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ২৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২, ১০:৫৮ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) অধিকতর তদন্তের জন্য আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল এর উপস্থিতিতে তার লাশ, দাফনের ১৯ মাস পর বীর নোয়াকান্দি কবরস্থানের কবর থেকে উত্তোলন করা হয়। উত্তোলনের পর দেহাবশেষ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় মামলার আইও কিশোরগঞ্জ সিআইডি এর উপপরিদর্শক রফিকুল ইসলাম সহ তদন্তকারী কর্মকর্তা এবং কটিয়াদী থানা পুলিশ উপস্থিত ছিলেন।

জানা যায়, আব্দুল ওয়াহাব আইন উদ্দিন গত ২৩ ডিসেম্বর ২০২০ সালে উপজেলার ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চারিয়াকোনা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে অবস্থার অবনতি হলে তাঁকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পপুলার প্রাইভেট হাসপাতাল ও সর্বশেষ সিএমএইচ এ চিকিৎসাধীন অবস্থায় ২৫ ডিসেম্বর রাতে তার মৃত্যু হয়। ২৬ ডিসেম্বর তাঁর নামাজে জানাযা শেষে বীর নোয়াকান্দি মসজিদ সংলগ্ন সামাজিক গোরস্থানে দাফন করা হয়।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, আইন উদ্দিনের ঘনিষ্ঠজনদের সন্দেহ হওয়ায় তার ভাইয়ের ছেলে মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে পাঁচজনের নামে ও অজ্ঞাত ১০ জনকে আসামি করে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- সিআর ২৬/২০২২, তারিখ- ২/২/২০২২ইং। আদালত মামলাটি তদন্ত করার জন্য কিশোরগঞ্জ সিআইডি কে দায়িত্ব প্রদান করেন। অধিকতর তদন্তের স্বার্থে আদালতের নির্দেশে আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের লাশ উত্তোলন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল বলেন, আদালতের নির্দেশে অধিকতর তদন্তের স্বার্থে লাশ উত্তোলন করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আদালত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!