রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুহাম্মদ (সঃ)কে কটুক্তির প্রতিবাদে কুলিয়ারচরে বিশাল প্রতিবাদ সমাবেশ-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ জুন, ২০২২, ৭:২৫ অপরাহ্ণ

ভারতের ক্ষমতাসীন বিজেপি’র মুখ্যপাত্র নূপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল, মুসলমানদের প্রাণের স্পন্দন মহানবী হজরত মোহাম্মদ (সঃ) এবং উম্মাহাতুল মুমিনীন আয়েশা সিদ্দিকা(রা.) কে নিয়ে চরম অশ্লীল ও অবমাননাকর মন্তব্য ও কটুক্তি করার প্রতিবাদে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার, ভৈরব – কিশোরগঞ্জ মহাসড়কের দ্বাড়িয়াকান্দী বাসস্ট্যান্ড এর পাশে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) সকাল ১১ টার দিকে উপজেলার দাড়িয়াকান্দি বাসস্টেন্ড মহাসড়কের পাশে উপজেলা ইমাম- উলামায়ে পরিষদের উদ্যোগে উক্ত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ছয়সূতী ইউনিয়ন ইমাম-উলামা পরিষদ এর বাস্তবায়নে এ সময় উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা উলামা পরিষদের সভাপতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, কুলিয়ারচর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আব্দুল কায়ুম খান, সাইকুল হাদীস মাওলানা বাহাউদ্দীন, বিভিন্ন এলাকার উলামায়ে কেরামগণ, রামদী ইউপি চেয়ারম্যান মোঃ আলাল উদ্দিন সহ এলাকার তৌহিদী জনতা ও স্থানীয় মুসল্লী।

এ সময় বক্তারা ভারতের ক্ষমতাসীন বিজেপি’র মুখ্যপাত্র নুপুর শর্মা ও নবীন বিন্দাল কর্তৃক মহানবী হযরত মোহাম্মদ (সাঃ ) কে নিয়ে চরম অশ্লীল, অবমাননাকর মন্তব্য ও কটুক্তিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, জাতীয় সংসদে নিন্দা প্রস্তার পাশ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দাবী জানান বক্তারা। এবং তারা ভারতীয় সকল প্রকার পণ্য বর্জনে দেশবাসী ও সকল মুসলমানদের প্রতি আহবান জানান এবং ভারতীয় সরকার কে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানান। এমনকি অবিলম্বে অপরাধিদেরকে গ্রেপ্তার করে ফাঁসির দাবি ও জানান বক্তারা।

এর আগে উপজেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে সমাবেশ স্থলে জড়ো হয় শত শত মুসল্লী ও তৌহিদি জনতা। এবং সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!