রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে যুবকের মৃত্যু-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ২৮২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৩ মে, ২০২২, ২:৪৪ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মোঃ মিজানুর রহমান নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ১১ টার দিকে উপজেলার ১ নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষীপুর কাচারীপাড়া গ্রামে এই মর্মান্তিক মৃত্যু হয়। নিহত মিজানুর রহমান লক্ষীপুর কাচারীপাড়া গ্রামের মোঃ মঞ্জু মিয়ার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মোঃ মিজানুর রহমান বাড়ির পাশে আম গাছ থেকে আম পাড়ার জন্য গাছে উঠে, তখন গাছের ডালের পাশে থাকা বিদ্যুৎতের তারের সাথে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে, আম গাছ থেকে ছিটকে পড়েন। এসময় আশেপাশের লোকজন তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মেডিক্যাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মিজানুর রহমানের দুই বছর বয়সী একটি শিশু বাচ্চা আছে বলে ও জানা যায়।

মিজানুর রহমান এর এই অকাল মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের মাতামাতির বইছে।

কুলিয়ারচর থানার এসআই নয়ন জানান, এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। এবং পরিবার ও এলাকার জনসাধারণের অনুরোধে লাশ দাফনে কোনো প্রকার ময়না তদন্ত করা হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!