রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কটিয়াদীতে বাসের নিচে চাপা পড়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু–দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ২৬৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ মে, ২০২২, ৪:০২ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চড়িয়াকোনা স্বনির্ভর মাছের আড়ৎ থেকে মাছ কিনতে গিয়ে বাসের নিচে চাপা পড়ে হিরু লাল দাস (৪৫) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত হিরু লাল দাস কিশোরগঞ্জের নিকলী উপজেলার গুরুই ইউনিয়নের বাজিতপুর দাসপাড়া গ্রামের মৃত আনন্দ মোহন দাসের ছেলে বলে জানা যায়।

আজ শনিবার (৭ মে) সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চড়িয়াকোনা এলাকায় বাসের নিচে চাপা পড়ে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হিরু লাল দাস ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চড়িয়াকোনা এলাকায় রাস্তা পারাপারের সময়, কিশোরগঞ্জগামী যাতায়াত পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা খেয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে সড়কে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।সংবাদ পেয়ে কটিয়াদী হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ তৌফিকুল ইসলাম তৌফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করছে। চালক ও গাড়ি আটক করা যায় নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!