শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবির বাগজানায় ইউনিয়ন জামায়াতের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

সাখাওয়াত হোসেন,(জয়পুরহাট) প্রতিনিধি / ৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ৮:২৭ অপরাহ্ণ

 

সাখাওয়াত হোসেন,(জয়পুরহাট) প্রতিনিধিঃ

মানুষের অধিকার আদায়ের ঠিকানা বাংলাদেশ জামায়াতে ইসলামী। যারা আন্দোলনের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ থেকে বিতাড়িত করেছে তারাই এদেশের মালিকানার অধিকারী। আওয়ামীলীগকে আর ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। কর্মী সমাবেশে এ কথাগুলোই বললেন জামায়াতের নেতারা। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে আরো গতিশীল করতে দীর্ঘ ১৬ বছর পর আজ ১০ ই সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে প্রকাশ্যে বাগজানা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল কর্মী ও সুধী সমাবেশে অনুষ্ঠিত হয় ।
এ সমাবেশে সভাপতিত্ব করেন বাগজানা ইউনিয়ন জামায়াতের আমির মোঃ তৌফিকুল ইসলাম। ইউনিয়ন জমায়েতের যুব বিভাগের সেক্রেটারি মোঃ শাহাদত হোসেন ইবাদতের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রিয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাট জেলা জামায়াতের আমীর ডাঃ মোঃ ফজলুর রহমান সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য ও জেলা জামায়াতের সেক্রেটারি গোলাম কিবরিয়া মন্ডল, জেলা জামায়াতের কর্মপরিষদের সদস্য উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান,উপজেলা জামায়াতের আমীর ডাঃ সুজাউল করিম, সেক্রেটারী মোঃ আবু সুফিয়ান মুক্তার, উপজেলা নায়েবে আমীর শফিকুল ইসলাম মাস্টার,অধ্যাপক আজিজুল হক ঠান্ডা,আটাপুর ইউনিয়ন জামায়াতের আমীর মাও:মোঃ শামছুল আলম, ধরঞ্জী ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওঃ মোঃ সাজেদুর রহমান সাজু, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মাওঃ আব্দুল ওয়াদুদ,ছাত্রশিবির পাঁচবিবি উপজেলা পূর্ব শাখার সভাপতি হাফেজ মোঃ রুহুল আমিন ও পশ্চিম শাখার সভাপতি আব্দুল মুকিত প্রমুখ। এ সমাবেশে জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!