শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে মার্কেন্টাইল ব্যাংক

সেপাল নাথ / ৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৬:২৬ অপরাহ্ণ

 

 

সেপাল নাথ

মার্কেন্টাইল ব্যাংক পিএলসি এর উদ্যোগে ছাগলনাইয়া উপজেলায় সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৪’শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন দূর্গাপুরে হোসাইন ভিলার প্রাঙনে এই ত্রাণ সামগ্রী বিতরণে উদ্বোধন করেন মার্কেন্টাইল ব্যাংক পিএলসির সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোশাররফ হোসেন।

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোশাররফ হোসেনের সৌজন্যে মার্কেন্টাইল ব্যাংক পিএলসির আর্থিক সহযোগিতায় ছাগলনাইয়া পানিবন্দি হওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মার্কেন্টাইল ব্যাংক পিএলসির প্রিন্সিপাল অফিসার ও ছাগলনাইয়া শাখা প্রধান মো. বাহার উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুর রহিম পাটোয়ারীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক পিএলসির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনাল হেড ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফরহাদ হোসেন, আহম্মদ হোসেন, আকবর হোসেন ও উপজেলা যুবদলের সদস্য ফয়েজ আহমেদ প্রমূখ।

মার্কেন্টাইল ব্যাংক পিএলসির পরিচালক আলহাজ্ব মোশাররফ হোসেন বলেন, আমরা ব্যাংকের সেবার পাশাপাশি দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এ সামাজিক কার্যক্রম অব্যাহত রাখবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!