শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছাত্র সমাজ

সেপাল নাথ, ছাগলনাইয়া / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪, ৭:৪৯ অপরাহ্ণ

 

ফেনীর ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের সাথে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে হাসপাতাল সভাকক্ষে  এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. শোয়েব ইমতিয়াজ নিলয়, আরএমও ডা. সাকিফ মোহাম্মদ সাব্বির ও ডা. তানজীর ফাহাদ।

বৈষম্য বিরোধী ছাত্র সমাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, এমদাদুল হক রেদোয়ান, মেহেরাজ শোভন, ফাহিম, সালমান, রিয়াজ, ইফতেখার শেখ, আইমন উদ্দিন, তানভীর হোসাইন, মিজাজ হোসাইন, মুনতাসির কাইফ, মো. তুহিন, সাহেদ প্রমুখ।

মতবিনিময় সভার পূর্বে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম কমলের অনুমতি নিয়ে ছাত্ররা হাসপাতাল পরিদর্শন করেন। এসময় তারা ভর্তিকৃত রোগীদের সাথে কথা বলেন। টয়লেট, রান্না ঘর, নামাজ ঘর পরিদর্শন করেন। হাসপাতালে কিছু কিছু অব্যবস্থাপনার কথা ছাত্ররা তুলে ধরেন । স্বাস্থ সেবার মান ও পরিবেশ উন্নয়নে সরকার ও স্থানীয়দের করনীয় বিষয়ে একটি সুন্দর আলোচনা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!