শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা ছোট যমুনা নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসা ছাত্র নিখোঁজ কুড়িগ্রামের নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে রংপুরের বিভাগীয় কমিশনার জাকির হোসেন হিংসা-বিদ্বেষ ভুলে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে -ভূমি মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ জবি ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার : নেপথ্যে ছাত্রশিবির ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর নগরভিটা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবকের মৃত্যু নান্দাইলে অটোচালক হত্যা মামলার আসামীদের গ্রেফতার সহ ফাঁসির দাবীতে মানববন্ধন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মোঃ মোজাফর হোসেন রাজু কুলিয়ারচরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষ, আহত-২

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৮:১১ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে তেলবাহী লরি ও পাথরবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষে দুইজন আহত হয়েছে। আজ বুধবার (৩রা জুলাই) সকাল ১০টায় জয়পুরহাট-হিলি রাস্তার পাঁচবিবি পৌরসভার মেইন গেটের সামনে এ দূর্ঘটনা ঘটে।
এতে ট্রাকের ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার চুয়াডাহা গ্রামের আছানুর রহমানের পুত্র রুবেল হোসেন(৪০) ও লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার টুঙ্গুয়া গ্রামের সুখলালের পুত্র সুজন(৩০) আহত হয়।
তাদের পাঁচবিবি ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।
স্থানীয়রা জানান, সকাল ১০ টায় হিলি থেকে ছেড়ে আসা পদ্মা অয়েলের একটি লরি এবং জয়পুরহাট থেকে একটি পাথরবাহী ট্রাক দ্রুত গতিতে আসার সময় পাঁচবিবি পৌরসভার মেইন গেটের সামনে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাকের সামনের অংশ গুঁড়িয়ে ড্রাইভার সেখানে আটকে পড়ে। স্থানীরা ফায়ার সার্ভিসে খবর দিলে আটকে পড়া ড্রাইভার হেলপারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
এসময় দূর্ঘটনার কারনে জয়পুরহাট-হিলি মেইন রোডে দীর্ঘ ২ ঘন্টা ধরে যানচলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে বিড়ম্বনায় পড়েন দুরপাল্লার যাত্রীরা।
এ অবস্থায় পাঁচবিবি পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব ও পাঁচবিবি থানার ওসি ফয়সাল বিন আহসান ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় যানচলাচলের ব্যবস্থা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!