বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি  ব্রহ্মপুত্রের ৩টি পয়েন্টে পানি বিপদসীমার ওপর পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৬:০৮ অপরাহ্ণ

 

”নব কিশোরের অভিযাত্রা ফুটবলে ফিরুক পুরনো মাত্রা” এমন প্রতিপাদ্যে জয়পুরহাটের পাঁচবিবির রামভদ্রপুর সীমান্তে মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী ক্যাম্পেইন ও প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ভারত সংলগ্ন উপজেলার রামভদ্রপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রীতি ম্যাচের আয়োজন করে স্থানীয় একটি ফুটবল একাডেমী। এমন ব্যতিক্রম খেলা দেখতে হাজার হাজার ছোট-বড় নারী-পুরুষ মাঠে উপস্থিত ছিল। জয়পুরহাট জেলা প্রশাসন একাদশ ও রামভদ্রপুর ফুটবল একাডেমি একাদশ খেলায় অংশগ্রহন করেন। ঘণ্টাব্যাপী চলা খেলাটি (১-১) গোলে ড্র হয়। জেলা প্রশাসন একাদশের অধিনায়ক ছিলেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী ও রামভদ্রপুর ফুটবল একাডেমি একাদশের অধিনায়ক ছিলেন মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। সীমান্তে এমন প্রীতি ম্যাচের আয়োজন করার কারন হিসাবে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী বলেন, তরুণ ও যুব সমাজকে মাদক এবং কিশোরীদের বাল্যবিবাহ কিশোরদের ইভটিজিং থেকে দূরে রাখতে এমন উদ্যোগ গ্রহন করা হয়েছে। শুধু পুলিশ প্রশাসন ও মামলা দিয়ে মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিংয়ের মত অপরাধ সমাজ থেকে নির্মুল করা সম্ভব নয়। এসব অপরাধ বন্ধ করতে মাঝেমধ্যেই খেলাধুলার আয়োজন করতে হবে এবং সমাজের সবাইকে একাজে এগিয়ে আসতে হবে। খেলায় উৎসাহ দিতে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা সহ আমি নিজেও খেলায় অংশগ্রহন করি বলেও জানান, জেলা প্রশাসক মহোদয়। খেলায় রাহাত নামের একজন নারী রেফারির দায়িত্ব পালন করেন।

এসময় খেলার মাঠে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সবুর আলী, পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, পাঁচবিবি উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ বেলায়েত হোসেন, উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তার মোঃ ওবায়দুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুব মোরশেদ লেবু, পাঁচবিবি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এটিএম জাহিদুল ইসলাম রানা, সদস্য মোজাফ্ফর ইসলাম সাজা ও পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সাইদুর ইসলাম রাজু সহ অনেকেই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!