সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খুলনা-১ আসনের সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানালেন মেহের আফরোজ চুমকি এমপি ১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আল আইনের বিশিষ্ট ব্যবসায়ী আমিরাত সরকার কর্তৃক গোল্ডেন ভিসা পাওয়ার উষ্ণ অভিনন্দন

সাগর চন্দ্র স্বপন,সংযুক্ত আমিরাত / ৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৮:৫৭ অপরাহ্ণ

প্রবাসে বিভিন্ন ব্যবসা-বাণিজ্যের সাথে সম্পৃক্ত হওয়ার পাশাপাশি আমিরাত সরকার প্রবাসীদের মধ্যে গোল্ডেন ভিসা তথা দশ বছরের আমিরাতে বসবাসের সুযোগ করে দিয়েছেন।

আল আইন প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী মিঠু দে আরব আমিরাত সরকার কর্তৃক ১০ বছরে ভিসা পাওয়ায় গতকাল ২৪ শে মে ২০২৪ আল আইন ফ্যালকন হল রুমে নিজ উদ্যোগে প্রবাসীদের নিয়ে এক মিলন মেলার আয়োজন করেন।

আল আইন ব্যবসায়ী মিঠু দে এর সভাপতিত্বে প্রকৌশলী উত্তম হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর শ্রীযুক্তবাবু অদুল কান্তি চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাদল রায়, পঙ্কজ ঘোষ, বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আইয়ুব, গোল্ডেন ভিসা প্রাপ্ত মোহাম্মদ তাজুল ইসলাম, জোসেফ টমাস, সাংবাদিক সনজিত কুমার শীল, প্রদীপ দাশ। সংবর্ধনা অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন প্রান্ত থেকে আসা এই মিলন মেলায় আরো উপস্থিত ছিলেন শংকর নাথ, অলক কর্মকার, বিপ্লব দাশ জয়, সুজন শর্মা, ইঞ্জিনিয়ার বিকু রায়, সঞ্জয় পাল, বিষ্ণু শীল, সুজন দাশ, সজল দেবনাথ, উত্তম সূত্রধর, প্রিয়লাল দাশ, উজ্জ্বল দেবনাথ, সুমন পাল, মিন্টু মল্লিক, সমীর শর্মা ,মিহির শর্মা, সহ আরো অনেকে। বক্তারা বলেন এই প্রবাসে হাটি হাটি পা পা করে যারা সুনামের সাথে ব্যবসা করে আসছেন এবং আমিরাতে উদ্যোক্তা হিসেবে কাজ করে যাচ্ছেন তাদের আজকের এই আমিরাত সরকার মূল্যায়ন করে যাচ্ছেন। তাই সবাইকে ব্যবসার প্রতিষ্ঠানের দিকে নজর দিয়ে এদেশে প্রতিষ্ঠিত হতে হলে ব্যবসা প্রতিষ্ঠানে বাড়াতে হবে। যাদের এই প্রবাসে প্রপার্টি রয়েছেন তারা গোল্ডেন ভিসার জন্য আবেদনপত্র জমা দেয়ার সুযোগ রয়েছেন। আমিরাতে গোল্ডেন ভিসা পাওয়ার মধ্য দিয়ে এদেশ সরকার বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন।

প্রবাসীদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন এদেশে উদ্যোক্তা বা প্রপাটি থাকলে অতি স্বত্বর গোল্ডেন ভিসার জন্য আবেদন করে নিবেন। পরে অনুষ্ঠানে আসা অতিথিদের নিয়ে ডিনারের ব্যবস্থা করা হয়।।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!