রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু সাভারের ১২ কিলোমিটার যানজট, নিরসনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এতিম মাদ্রাসা শিক্ষার্থীর পাশে পুলিশ কর্মকর্তা মাকারিয়াস দাস খুলনা সার্কিট হাউজ মাঠে ঈদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করলেন খুলনা সিটি মেয়র আষাঢ় কুড়িগ্রামে হ্যাপি গোল্ড ও কিং ফিসার মদসহ নারী গ্রেফতার ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু আরব আমিরাতে ঈদের জামাতের সময়সূচি ঘোষণা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা খোকন পুলিশের কড়া নির্দেশনা থাকলেও ট্রাকে করেও বাড়ি ফিরছে মানুষ ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা সজিব নতুন সিনেমার আইটেম গানে প্রিয়া অনন্যা হু হু করে বাড়ছে তিস্তার পানি নদীপাড়ে আতঙ্ক বিরাজ করছে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ যুবরাজের কর্মি সম্লেলন অনুষ্ঠিত

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ১১:১৬ অপরাহ্ণ

খুলনার দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি লাউডোব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ যুবরাজের আনারস প্রতিকের বিজয়ের লক্ষে ২২ মে বুধবার সন্ধ্য ৭ টার দিকে বাজুয়া সুরেন্দ্র নাথ ডিগ্রি কলেজ মিলনায়তনে বিশাল কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার প্রকাশনা
সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন আনারস প্রতিকের প্রার্থী শেখ যুবরাজ।
জেগে উঠেছে ভোটের মাঠ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌর সভায় গুরুত্বপুর্ণ এলাকায় গণসংযোগ করে চলেছেন শেখ যুবরাজ। দাকোপ উপজেলা জুড়ে লেগেছে উপজেলা নির্বাচনী হাওয়া। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আনারস প্রতিকের প্রার্থী শেখ যুবরাজ চায়ের দোকানে, দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময়, কুশলবিনিময় ও গণসংযোগ তৎপরতা শুরু করেছেন। উপজেলা জুড়ে চষে বেড়াচ্ছেন প্রার্থী শেখ যুবরাজ। এসময় শেখ যুবরাজ বলেন,স্মার্ট দাকোপ উপজেলা বাস্তবায়নে এবং জননন্দিত সাংসদ ননীগোপাল মন্ডল এরড় হাতকে শক্তিশালী করতে তিনি বদ্ধ পরিকর আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আর আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টা বাস্তবায়নে কাজ করবো। যেমন গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়ে দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় বরং দাকোপ বাসীর উন্নয়নে কাজ করবো।
বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কৈলাশজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল,সাবেক চেয়ারম্যান সমারেশ রায়,সাবেক ইউপি সদস্য বাসুদেব মন্ডল,তন্ময় রায়,শ্যামল মন্ডল,সন্জয় বৈদ্য,নিতাই জদ্দার,শেখর রায়,রবীন্দ্রনাথ মোড়ল,,মুজিবর মোল্লা,রাসেল রনী,ইব্রাহীম ব্যাপারী সহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!