বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ১১:৩৯ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় মোঃ সেলিম (৩৮) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।আজ সোমবার দুপুরে পাঁচবিবি রেল স্টেশনে এ দূর্ঘটনা ঘটে। নিহত যুবক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার গোলাহাট গ্রামের জয়নাল আবেদীনের পুত্র।
পাঁচবিবি থানার এসআই সুশান্ত কুমার রায় জানান, “রাজশাহীর একটি বিয়ের অনুষ্টান থেকে সেলিম সহ একদল বরযাত্রী রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে করে সৈয়দপুর ফিরছিল। ট্রেনটি পাঁচবিবি স্টেশনে পৌঁছে, ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনকে ক্রসিং করার জন্য পাঁচবিবি রেলশেষ্টনে ১ নম্বর প্লাটফর্মে অপেক্ষা করছিল। এসময় সেলিম ট্রেন থেকে নেমে পূর্ব পাশে আখের রস খাওয়ার জন্য যায় ।
এসময় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের হর্নের শব্দ শুনে নিজ ট্রেন ছেড়েছে মনে করে লাইন পার হয়ে আসার সময় দ্রুতগতিতে আসা কুড়িগ্রাম এক্সপ্রেসের ইঞ্জিনের সাথে ধাক্কা খেয়ে লাইন থেকে ছিঁটকে পড়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!