মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১ মে, ২০২৪, ২:৫৩ অপরাহ্ণ

 

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় জমিতে ধান কাটতে গিয়ে তীব্র তাপদাহে আবুল হোসেন (৫৫) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

বুধবার (১ মে) সকাল ১১টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ফকির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই দিনমজুর ওই এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান খন্দকার। তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, নিহত আবুল হোসেন দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের ন্যায় আজও অন্যোর জমিতে কাজ করতে যায়।

সকার ১১টার দিকে জমিতে ধান কাটার সময় তীব্র রোদ ও গরমে স্ট্রোক করে তিনি মারা যান। ধারনা করা হচ্ছে হিট স্ট্রোকে তিনি মারা গেছেন।

উলিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, হিট স্ট্রোকে একজন মারা গেছেন বিষয়টি শুনেছি। তবে তার বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!