রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সংযুক্ত আরব আমিরাতে কোরআন তেলওয়াত প্রতিযোগিতায় ২৫ শিশুকে পুরস্কৃত করা হয়েছে

সাগর চন্দ্র স্বপন,সংযুক্ত আমিরাত / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ৮:০০ অপরাহ্ণ

বাংলাদেশ বিজনেস ফোরাম সংযুক্ত আরব আমিরাতের আয়োজনে আজমান শহরে প্রবাসী শিশু-কিশোরদের জন্য কোরআন তেলওয়াত প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ মার্চ) আজমান উম মমেনিন উইমেন এসোসিয়েশনে আয়োজিত অনুষ্ঠানে সেরা ২৫ প্রতিযোগীকে পুরস্কার তুলে দেওয়া হয়।

মাহে রমজান উপলক্ষে প্রায় এক মাস ধরে চলা এ অনলাইন প্রতিযোগিতায় সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত ৩০০ বাংলাদেশি শিশু-কিশোর অংশ নেয়।

এর মধ্যে ক গ্রুপে ১০ জন ও খ গ্রুপে ১০ জন এবং ৫ জন শিশু হাফেজকে পুরস্কৃত করা হয়। উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরব আমিরাতে বসবাসরত পাঁচ শতাধিক প্রবাসী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ বিজনেস এসোসিয়শনের (সিনিয় ভাইস প্রেসিডেন্ট) ও বাংলাদেশ বিজনেস এসোসিয়শনের আল আবির (সাধারণ সম্পাদক) এবং করোনা কালীন মানবতার ফেরিওয়াল, আলহাজ্ব মোহাম্মাদ এয়াকুব সৈনিক।

কামাল সুমন ও ইসমাইলের যৌথ সঞ্চালনায় এ আয়োজনে বিশেষ অতিথির বক্তব্যে শাহাদাত হোসেন বলেন, এই প্রতিযোগিতায় অংশগ্রহণ আগামী দিনে এসব শিশু-কিশোরকে ইসলামিক জীবন গঠনে সহায়তা করবে। তিনি এ ধরনের অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করার জন্য বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানের আরো বক্তব্য রাখেন কমিউনিটি নেতা ইঞ্জিনিয়ার জাফর চৌধুরী, রাজা মল্লিক, নজরুল ইসলাম, সাংবাদিক শিবলি আল সাদিসহ অন্যরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!