রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভার উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান তাঁতীলীগের নেতা মোঃ আবু সাইদ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:২৭ অপরাহ্ণ

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ না সাভার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচন নিয়ে আলোচনা শুরু হয়েছে। এসব নেতা ও তাদের সমর্থকরা এখন মাঠে সরব। নির্বাচন নিয়ে চায়ের দোকানে আড্ডার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও চলছে পছন্দের প্রার্থী নিয়ে নানা আলোচনা। অন্যদিকে উপজেলা নির্বাচন নিয়ে উৎসাহ নেই বিএনপির নেতাকর্মীদের মধ্যে।

সাভার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচনে সাভার থানা তাঁতী লীগের সভাপতি মোঃ আবু সাঈদ তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। তিনি তার নির্বাচনী এলাকায় বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনা” ও সাবেক ঢাকা-১৯ (সাভার ও আশুলিয়া ) আসনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এবং এনাম মেডিকেলের চেয়ারম্যান ডা. এনামুর রহমানের উন্নয়ন ও উন্নয়নের বার্তা নিয়ে সাভার উপজেলার হা ট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় প্রতিদিন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও তাহার প্রচার-প্রচারণা বেশ সাড়া ফেলেছে। এলাকাবাসী আশা করছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবু সাইদ।

মোঃ আবু সাইদ বর্তমানে সাভার থানা তাঁতী লীগের সভাপতি এর মতো গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। মোঃ আবু সাইদ আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারী, সন্তান-সংসার ও নিজের কথা না-ভেবে ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন, ছাত্র রাজনীতির ধারাবাহিকতায় ১৯৯৭ সালে সাভারে ছাত্রলীগের কর্মী তিনি, রাজনীতির পাশাপাশি মোঃ আবু সাইদ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্কনেও সক্রিয় রয়েছেন তিনি।

তখন নির্বাচিত হতে না পারলেও সেই সময় থেকে তিনি সবসময় সাধারন মানুষের পাশে রয়েছেন। ছাত্রলীগ থেকে বর্তমানে সাভার থানা তাঁতী লীগের সভাপতি হিসেবে, সাভার থানা তাঁতী লীগের নেতৃত্ব পর্যায়ের প্রবীন নেত্রীবৃন্দ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে
সাভার থানা তাঁতী লীগকে সু-সংগঠিত করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডাক্তার এনামুর রহমানের পক্ষে তাহার প্রচারণা বেশ নজর কেড়েছে সবার।

তবে আসন্ন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের আশা আকাঙ্ক্ষার আস্থার ঠিকানা নিরঅহংকারী, পরপোকারী, তৃণমূল নেতাকর্মীদের মাঝে ক্লিন ইমেজ, সৎ রাজনৈতিক নেতা, দলমত নির্বিশেষে এলাকার গরীব অসহায় মানুষদের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করা ও এলাকার উন্নয়নের প্রতি যে আগ্রহ রয়েছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মোঃ আবু সাইদকে ভাইস চেয়ারম্যান পদে নির্বিশেষে আমাকে ভোট দিয়ে সাভার উপজেলা বাসি নির্বাচিত করবেন বলে মনে করেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ।

সাভার উপজেলা বাসী আশা করেন সফল মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন “শেখ হাসিনা” মোঃ আবু সাইদ এর নিষ্ঠা ও সততার মূল্যায়ন করবেন।

এ ব্যাপারে মোঃ আবু সাইদ এর মতামত জানতে চাওয়া হলে তিনি বলেন, এখানে নির্বাচন করার মতো আওয়ামী লীগে অনেক যোগ্যতা সম্পন্ন নেতাকর্মী আছেন । নির্বাচনী এলাকায় দলের ও রাষ্ট্রের বিভিন্ন সংস্থার জরিপ চলছে, জরিপে তৃণমূল আওয়ামী লীগ ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ,সহযোগী সংগঠন, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, আর আশা করছি আমাকে সমর্থন দিবেন, এবং আমি সাধারণ মানুষের কাছে শতভাগ আশাবাদী।

তিনি আরো বলেন, শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের স্বর্ণশিখরে, তাই আসুন আসন্ন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে সম্ভাব্য প্রার্থীকে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়নের সুযোগ দিন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!