রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন তাঁতীলীগের নেতা সাইদ

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:২১ অপরাহ্ণ

 

সাভার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাভার থানা তাঁতীলীগের সভাপতি মোঃ আবু সাইদ সকলের দোয়া কামনা করেছেন। তিনি তার বিবৃতিতে জানিয়েছেন, সাভার দীর্ঘদিন ধরে থানা তাঁতীলীগের সভাপতি পদে দায়িত্ব পালণ করছি। আপন স্বার্থ ভুলে বঙ্গবন্ধুর আদর্শ লালণ করে সাধারণ মানুষের জন্য রাজনীতি করি। রাজনীতি মানেই শুধু পদবী দখল করে ক্ষমতাবান হওয়া নয়। রাজনীতি করতে হলে প্রথমেই সাধারণ মানুষের কাছাকাছি যেতে হবে।

রাজনীতির পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি ২বার ভাবব না। বন্ধুবন্ধু শেখ মুজিবের জীবনী থেকেই শিক্ষা নিয়েছিলাম রাজনীতি করতে হলে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকেই রাজনীতি করতে হবে। রাজনীতি ও জনপ্রতিনিধি একে অন্যের পরিপূরক। আমি সাভার উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। সাভার উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদনে উৎসাহিত করতে চাই। এ জন্য চাই দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালবাসা।

উল্লেখ্য, আসন্ন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তথা সাভার থানা তাঁতীলীগের সভাপতি মোঃ আবু সাইদ সর্বপ্রথম বাবার হাত ধরে আওয়ামীলীগের নিযুক্ত হয়ে রাজনীতিতে প্রবেশ করেন। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!